ই-পেপার

বরিশাল-ঢাকা মহাসড়কে গাছের সাথে বাসের ধাক্কা, নিহত বেড়ে ১০

নিজস্ব প্রতিবেদক | আপডেট: May 29, 2022

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০ জন হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও অন্তত ২০ জন।

আজ রোববার (২৯ মে) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার বামরাইলে যমুনা লাইন পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন উজিরপুর মযেল থানার অফিসার ইনাচার্জ (ওসি) আলী আর্শাদ।

তিনি জানান, এখন পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ৮ জন পুরুষ, একজন নারী এবং একজন শিশু রয়েছে। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাদালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, বাসটি ঢাকা থেকে পিরোজপুরের ভাণ্ডারিয়ার উদ্দেশে যা‌চ্ছিল। পথিমধ্যে বরিশাল জেলার উজিরপুর উপজেলার বামরাইলে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে বাসের ধাক্কা লাগে। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

ওসি বলেন, বাসটি উদ্ধারে পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত ১০ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহত আরও কয়েকজনের অবস্থা গুরুতর।

বরিশাল ফায়ার সার্ভিসের ইউনিট লিডার মো. জাহাঙ্গীর বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের গৌরনদী ও উজিরপুরের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে। ফায়ার সার্ভিস কর্মীরা বাসটি কেটে যাত্রী এবং মৃতদেহ উদ্ধার করে।

  • ফেইসবুক শেয়ার করুন