ই-পেপার

বরিশালে সেচ্ছাসেবকদলের ইফতার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | আপডেট: April 5, 2023

 

নিজস্ব প্রতিবেদক॥
কেন্দ্রীয় বিএনপি ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেছেন,আওয়ামী লীগের মত একটি ভোট চোর,ডাকাতের অধিনে থেকে এদেশে সুষ্ট ভোটের আশা করতে পারি না।

এরা দূর্নীতি ছাড়া কিছুই বোঝে না। আমরা ভোট চোর নিশি রাতের সরকারকে উৎক্ষাত করার মাধ্যমে গণতন্ত্র উদ্ধার করে জনগণের কাছে ফিরিয়ে দেব। দেশ আজ দূবৃর্ত্তদের কবলে পড়েছে। এই নিশিরাতের সরকার একটি স্বাধীন দেশকে কলংকিত করেছে।

তাই আগামী অঅন্দোলন-সংগ্রামে সকল স্বেচ্ছাসেবকদলকে শক্তিশালি হয়ে মাঠে থাকার আহবান জানান। আজ বুধবার (৫) এপ্রিল বরিশাল সরকারী জিলা স্কুল ময়দানে বিএনপি চেয়ারপার্সন, দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি সহ বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য দীর্ঘায়ূ কামনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান আলোচকের বক্তব্যতে তিনি একথা বলেন।

এর পূর্বে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে সরাসরি ভাচ্যুয়ালের মাধ্যমে যুক্ত হয়ে বরিশাল ও খুলনা বিভাগের স্বেচ্ছাসেবক দলের নেতাদের আগামী দিনের রাজনৈতিক বিষয়ে করনিয় দিক নির্দেশনা দেন।

স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সভাপতি এস, এম জিলানীর সভাপতিত্বে ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল সাধারন সম্পাদক রাজিব আহসানের সঞ্চলনায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, বরিশাল মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক দলের ব্যাবস্থাপনায় আয়োজিত ইফতার ও মাহফিল অনুষ্ঠানে এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি এ্যাড. বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নানু, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চাঁন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ, খুলনা বিভাগীয় সাংগঠনিক সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলি, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক দল সভাপতি জহির উদ্দিন তুহিন, সাবেক সভপতি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল মোস্তাফিজুর রহমান, বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ, বরিশাল জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড. আবুল কালাম শাহিন, বরিশাল হানগর স্বেচ্ছাসেবক দল আহবায়ক মশিউর রহমান মঞ্জু, জেলা স্বেচ্ছাসেবক দল আহবায়ক রফিকুল ইসলাম জনি, জেলা সদস্য সচিব কামরুল ইসলাম, মহানগর সদস্য সচিব খান মোঃ আনোয়ার।

বক্তব্য রাখেন খুলনা, নড়াইল, যশোর,ঝালকাঠী,বরগুনা,পিরোজপুর,ভোলা জেলার আহবায়ক ও সদস্য সচিব সদস্য গণ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দল সিনিয়র যুগ্ম আহবায়ক নিজামুর রহমান।

ইফতার ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ নাঈম

  • ফেইসবুক শেয়ার করুন