ই-পেপার

লালমোহন ফরিদ তালুকদারের মনোনয়ন দাখিল

লালমোহন ভোলা প্রতিনিধিঃ | আপডেট: January 16, 2022

লালমোহন উপজেলায় আসন্ন ১নং বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২২ ইং উপলক্ষে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রর্থী গন আজ নির্বাচন কমিশনে তারা মনোনয়ন পত্র দাখিল করেন। ১৬ জানুয়ারি রোজ রবিবার নির্বাচন কমিশনে বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন। বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনীত চেয়ারম্যান প্রার্থী, বাংলাদেশ আওয়ামীলীগ বদরপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি মোঃ ফরিদ তালুকদার ।

এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা আওয়ামী লীগ তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক শাহীন আহম্মেদ জুয়েল,উপজেলা আওয়ামীলীগের সদস্য,বদরপুর ইউনিয়ন উত্তর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সেকান্তর হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সদস্য, বদরপুর ইউনিয়ন দক্ষিণ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাবিব হাওলাদার , উপজেলা আওয়ামীলীগের সদস্য ছানু মাষ্টার, বদরপুর ইউনিয়ন দক্ষিণ যুবলীগের সভাপতি কামাল, বদরপুর ইউনিয়ন উত্তর সেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল ইসলাম কাবিল খা, শাহাজান বেপারি, কাশেম গনি, আনোয়ার, মিরাজ, প্রমুখ। এসময় নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী ফরিদ তালুকদার বলেন আমি সকলের দোয়া সহযোগীতা কামনা করি । আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে আপনাদের পাশে থাকতে চান। তিনি আরো বলেন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখহাসিনা আমাকে দ্বিতীয় ভার বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা মার্কা দিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন দিয়েছে।

আপনারা আমাকে দ্বিতীয় ভার নৌকা মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি আপনাদের সারা জীবন সেবা করে যাব। আমি আমাদের লালমোহন ও তজুমদ্দিনের মাটি ও মানুষের নেতা, আমার প্রাণপ্রিয় নেতা ভোলা- ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন নেতৃত্বে বদরপুর ইউনিয়নে চলোমান উন্নয়ন কাজকামকে অবহৃত রেখে আরো ব্যাপক উন্নয়নমূলক কাজ করবো। তিনি আরো বলেন, এই অবহেলিত বদরপুর ইউনিয়নের উন্নয়নের পাশাপাশি সাধারন মানুষের সারাজীবন সেবা করে যাবো। আমি আমার নেতা আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এর সম্মান অক্ষুন্ন রেখে আমার অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করবো ইনশাহআল্লাহ।

  • ফেইসবুক শেয়ার করুন