ই-পেপার

মাসিক বাবুগঞ্জ বার্তার সৌজন্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি : | আপডেট: January 17, 2022

করোনা ভাইরাস থেকে স্বাস্থ্য সুরক্ষা পেতে ও জনসচেতনতা তৈরিতে সুরক্ষা সামগ্রীর অংশ হিসেবে বাবুগঞ্জ থেকে প্রকাশিত মাসিক বাবুগঞ্জ বার্তা পত্রিকার সৌজন্য ও বাবুগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটি’র উদ্যাগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে সোমবার দুপুর ১২ টায় বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আমীনুল ইসলামের কাছে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার তুলে দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইকবাল আহমেদ আজাদ, বাবুগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা ও বাবুগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. শাহজাহান খান, বাবুগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. শাহাব উদ্দিন বাচ্চু, সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম,কোষাধ্যক্ষ প্রভাষক একেএম জিয়াউল হক প্রমূখ।

এসময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমীনুল ইসলাম বাবুগঞ্জ বার্তার পক্ষ থেকে করোনা ভাইরাস থেকে রক্ষাকল্পে গৃহীত এ কার্যক্রমের প্রশংসা করেন, এবং তিনি করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে সবাইতে মাস্ক পরিধান করে চলাচলের অনুরোধ করেন।

রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ জানান, করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে আজকের কার্যক্রমের মধ্যদিয়ে উপজেলার বিভিন্ন সরকারী বে-সরকারী প্রতিষ্ঠান, হাট-বাজার,ও পথচারীদের মাঝে বাবুগঞ্জ বার্তার সৌজন্যে ও রিপোর্টার্স ইউনিটির উদ্যােগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন