ই-পেপার

ধর্ষণ চেষ্টার অভিযোগ করে বিপাকে শিক্ষার্থীর পরিবার

নিজস্ব প্রতিবেদক | আপডেট: November 19, 2021

বখাটের বিরুদ্ধে স্কুল ছাত্রী (১৪) কে ধর্ষন চেষ্টার অভিযোগ করে চরম বিপাকে পরেছে স্কুল ছাত্রীর পরিবার। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার শাহাজিরা গ্রামের।

শুক্রবার সকালে ওই স্কুল ছাত্রী অভিযোগ করে বলেন, গত মঙ্গলবার বিকেলে নিজেদের বসতঘরের সামনে বসে বই পড়ছিলো। ঘরে কেউ না থাকার সুযোগে পার্শ্ববর্তী আধুনা গ্রামের নুর মোহাম্মদ মোল্লার বখাটে পুত্র সুমন মোল্লা তাদের বাড়ীতে ঢুকে স্কুল ছাত্রীর মুখ চেপে ঘরে ধর্ষণ চেষ্টা করে। এসময় তার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে বখাটে সুমন পালিয়ে যায়।

ছাত্রীর মা অভিযোগ করে বলেন, আমার মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মঙ্গলবার রাতে সরিকল তদন্ত কেন্দ্রে বখাটে সুমনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। এরপর থেকে সুমন ও তার সহযোগীরা তাকে অব্যাহতভাবে হুমকি দিয়ে যাচ্ছে। এমনকি অভিযোগ উত্তোলন করে না নেয়া হলে মা-মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে যাচ্ছে ওই বখাটে। এ ঘটনায় তার পরিবারের মধ্যে আতঙ্ক বিরাজ করছে বলেও তিনি উল্লেখ করেন।

সরিকল তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ ফোরকান হাওলাদার জানান, ঘটনার পর থেকে সুমন পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে। সুমনের বিরুদ্ধে মাদক সেবনসহ আরও বিভিন্ন অভিযোগ রয়েছে বলেও জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন