ই-পেপার

ঝালকাঠি বিদ্যুৎ অফিসে বিএনপির বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: June 8, 2023

বিদ্যুৎ খাতে দুর্নীতি, কুইক রেন্টাল প্রকল্পের মাধ্যমে লুটপাটের দাবী করে দেশব্যাপী অসহনীয় লোডশেডিং বন্ধ করে নিরবিচ্ছিন্ন বিদ্যুত সরবরাহের দাবীতে ৮ জুন বৃহস্পতিবার ঝালকাঠি জেলা শহরের বিদ্যুৎ কার্যালয়ের সামনে সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত বিক্ষোভ অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি।

জেলা বিএনপি’র আহবায়ক এ্যাড. সৈয়দ হোসেন ও সদস্য সচিব এ্যাড. শাহাদাৎ হোসেন এর নেতৃত্বে অবস্থান কর্মসূচি শেষে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

এর আগে বিদ্যুৎ অফিসের (ওজোপাডিকো) কর্মসূচি পালন করার উদ্দশ্যে জেলা বিএনপি কার্যালয় থেকে নেতাকর্মীরা মিছিল সহকারে বিদ্যুৎ অফিসের দিকে রওনা হলে পুলিশ কয়েক দু দফায় বাধাঁ প্রদান করে। পুলিশের বাঁধা পেড়িয়ে পোষ্ট অফিস সড়ক থেকে ফায়ার সার্ভিস মোড়মোড়।(পুলিশ ফাঁড়ি) পর্যন্ত মিছিল নিয়ে অগ্রসর হলে পুলিশ বেরিগেড দিয়ে থামিয়ে দিলে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে জেলা বিএনপি।

এ সময় উপস্থিত ছিলেন ঝালকাঠি পৌর বিএনপির সভাপতি এ্যাড. নাসিমুল হাসান,ঝালকাঠি সদর উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক এজাজ হাসান, নলছিটি উপজেলা বিএনপির সভাপতি মো. আনিসুর রহমান হেলাল, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এ্যাড. মিজানুর রহমান মুবিন, ঝালকাঠি পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনিচুর রহমান তাপু, সদর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মো, খোকন মল্লিক ও নলছিটি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিম গাজী, জেলা যুবদলের সদস্য সচিব এ্যাড. আনিসুর রহমান খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সরদার মো. সাফায়েত হোসেন, জেলা তাঁতী দলের সভাপতি মো. বাচ্চু হাসান খান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক শারমিন লেলিন মুক্তা সহ জেলার সকল অংঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী।

বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ বলেন বিদ্যুৎ উৎপাদনের নামে লুটপাট এবং সরকারের দুর্নীতির কারণে সারা দেশে অসহনীয় লোডশেডিং হচ্ছে যার ফলে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। অনতি বিলম্বে লুন্ঠন কৃত টাকা ফেরত আনা সহ লুটপাট এবং দুর্নীতির সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মুলক ব্যবস্থা নেয়া এবং সরকারের পদত্যাগ দাবী করেন।

  • ফেইসবুক শেয়ার করুন