ই-পেপার

চাঁদার দাবিতে ট্রাক চালককে মারধর

নিজস্ব প্রতিবেদক | আপডেট: May 26, 2022

বরিশালে ট্রান্সপোর্ট এজেন্সির নাম ব্যবহার করে চাঁদার দাবিতে নাইম (৫৫) নামে এক পত্রিকার ট্রাকচালককে মারধরের অভিযোগ উঠেছে। এমনকি ভবিষ্যতে চাঁদা না দিয়ে বরিশালে ঢুকলে পা ভেঙে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয় সংলগ্ন আমতলা মোড় পানির ট্যাংকি এলাকায় এ ঘটনা ঘটে। ভূক্তভোগী চালক কোতয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

থানার ওসি জানিয়েছেন, অভিযোগ পেয়েছি। আইনানুযায়ী পদক্ষেপ নেওয়া হচ্ছে। আহত মো. নাইম (৪৫) মাদারীপুরের রাজৈর থানার টেকেরহাট গ্রামের সত্তার খানের ছেলে।

আহত চালক নাইম জানান, ঢাকা থেকে বরিশালের বিভিন্ন জেলাউপজেলায় ট্রাকযোগে মালামাল পরিবহণ শেষে নগরীর আমতলা মোড় এলাকায় গাড়ি পার্কিং করি। তখন সিঅ্যান্ডবি রোডের থানা কাউন্সিলের সামনে পরিচালিত আপন ট্রান্সপোর্ট এজেন্সীর মালিক ইমরান হাওলাদার ও তার সহযোগী লিটন এসে তার প্রতিষ্ঠানের কার্ড দেন।

তখন তারা জানান, এখানে গাড়ি পার্কিং করতে হলে চাঁদা দিতে হবে। তাতে রাজি না হওয়ায় ওই দুইজন মিলে লাথি, ঘুষি ও ধাক্কা দিয়ে সড়কে ফেলে দেয়। মারধর শেষে গাড়ি ভাড়া বাবদ আয় করা ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। ফের বরিশাল শহরে ঢুকলে পা ভেঙে দেওয়ার হুমকিও দেন অভিযুক্তরা।

বরিশাল কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম জানান, ভূক্তভোগীর কাছ থেকে অভিযোগ পেয়েছি। অভিযোগ অনুযায়ী যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (ট্রাফিক) অতিরিক্ত উপপুলিশ কমিশনার শেখ মোহাম্মদ সেলিম জানান, পরিবহণ থেকে কেউ চাঁদাবাজী করলে তা বরদাস্ত করা হবে না। এমন ঘটনা ঘটলে আইন অনুযায়ী সর্বোচ্চ ব্যবস্থা নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন