ই-পেপার

সুকান্ত বাবু স্মৃতি শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল

নিজস্ব প্রতিবেদক | আপডেট: February 20, 2022

তৃতীয় সুকান্ত বাবু স্মৃতি শর্টপিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ১৯ ফেব্রুয়ারি দিবাগত রাতে নগরীর মেডিকেল কলেজ লেনের সৈয়দ বাড়ির মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচটি নো সিমপেথি বনাম যশোর কালার হাউজের মাঝে অনুষ্ঠিত হয়। রাত ৮টায় শুরু হওয়া খেলায় টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় নো ‘সিমপেথি’। আর ব্যাটিংয়ে নেমে জয়ের জন্য নো সিমপেথিকে ৮৫ রানের টার্গেট দেয় যশোর কালার হাউজ।

নির্ধারিত দশ ওভারের জন্য ব্যাটিংয়ে নেমে নো সিমপেথি ৬৪ রান তুলতেই সব উইকেটের পতন ঘটায়। খেলায় বিজয়ী দল যশোর কালার হাউজের ব্যাটসম্যান হৃদয় ৪৫ রান ও দুই উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হন। মোঃ রোকসাদুজ্জামান হিমেল এর সঞ্চালনায় আম্পায়ার হিসেবে খেলা পরিচালনা করেন আকাশ ও সিয়াম।

ম্যাচ শেষে আয়োজক কমিটির উপস্থিতিতে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরষ্কার এবং প্রাইজমানি তুলে দেন অতিথিরা। ১২ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমান দিপুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন আব্দুস ছালাম, শেখ জিল্লুর রহমান স্বপন।

আয়োজক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন মেডিকেল কলেজ লেন যুব সংঘের সমন্বয়ক সায়েম আহম্মেদ সুলভ, শেখ মুনতাসির রহমান দোদুল, আলামিন জোমাদ্দার, আরিফুর রহমান মারজান, রাজু আহম্মেদ শান্ত শেখ দোদুল, ফেরদৌস খান সেতু, আল আমিনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

আয়োজকরা জানান, তিন বছর ধরে ধারাবাহিকভাবে এ ক্রিকেট খেলার আয়োজন করা হচ্ছে। এবারে তৃতীয় সুকান্ত বাবু স্মৃতি শর্টপিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ এর শুরুটা হয় গত ২১ জানুয়ারি রাতে। মোট ১৭ টি দল খেলায় অংশগ্রহণ করে। প্রতিটি ম্যাচই বেশ উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে শেষ হয়।

  • ফেইসবুক শেয়ার করুন