ই-পেপার

বিএম কলেজ অধ্যক্ষের কক্ষে রহস্যময়ী তরুণী

নিজস্ব প্রতিবেদক | আপডেট: July 3, 2022

বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজে অধ্যক্ষের কার্যালয়ে আশ্রয় নিয়েছেন একজন রহস্যময়ী তরুণী। যিনি যশোর থেকে সরাসরি বরিশালে এসে আশ্রয় নেন বিএম কলেজ অধ্যক্ষের কার্যালয়ে।

মেয়েটি বাড়ি থেকে পালিয়ে আসতে পারে বলে ধারনা কলেজ কর্তৃপক্ষের। যে কারণে তরুণীকে তুলে দেয়া হয়েছে পুলিশের হাতে। ঘটনাটি ঘটেছে রোববার বেলা ৩টার দিকে।

তথ্য নিশ্চিত করে সরকারি ব্রজমোহন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর কাউয়ুম উদ্দিন বলেন, ‘মেয়েটি সরাসরি অধ্যক্ষের কার্যালয়ে এসেছে। তার বাড়ি যশোরে। সেখানকার একটি কলেজে অনার্সের শিক্ষার্থী বলে জানিয়েছে। তবে তার কথাবার্তা অসংলগ্ন মনে হচ্ছে। যে কারণে পুলিশ খবর দিয়ে তাদের হেফাজতে দেয়া হয়েছে।

উপাধ্যক্ষ কাইয়ুম উদ্দিন ধারনা করে বলেন, ‘হতে পারে কোন ছেলের সাথে ওই তরুণীর ফেসবুকে পরিচয় হয়েছে। ছেলেটি নিজেকে বিএম কলেজছাত্র পরিচয় দিয়েছে। বরিশালে এসে সেই ছেলেকে খুঁজে না পেয়ে হয়তো বিএম কলেজে অধ্যক্ষের কার্যালয়ে অবস্থান নিয়েছে। তবে বিষয়টি আমরা পুরোপুরি নিশ্চিত নই।

বিএম কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. মো. গোলাম কিবরিয়া বলেন, ‘বেলা ৩টার দিকে হঠাৎ করেই মেয়েটি আমার কার্যালয়ে চলে আসে। এসে বলে ‘আমি স্টুন্ডেন্ট, আমাকে এখানে একটা কাজ দিন। কাজ করবো এবং এখানে পড়াশুড়ান করবো’।

তিনি বলেন, মেয়েটি শিক্ষত। হতে পারে সে পরিবারের সদস্যদের সাথে অভিযামন করে বরিশালে এসেছে। তাকে তো আমরা একা ছাড়তে পারি না, সে কারণে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে। পুলিশ তার বিষয়ে খোঁজ খবর নিয়ে পরবর্তী ব্যবস্থা নিবেন।

এ প্রসঙ্গে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আজিমুল করীম বলেন, ‘মেয়েটি বিএম কলেজে অধ্যক্ষের কার্যালয়ে এসে আশ্রয় নিয়েছিল। সে আপাতত পুলিশ হেফাজতে ভিকটিম সাপোর্ট সেন্টারে রয়েছে। তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। পরিবারের খোঁজ পেলে বিস্তারিত যানা যাবে।

  • ফেইসবুক শেয়ার করুন