ই-পেপার

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে বিভাগ চ্যাম্পিয়ন বরিশাল

নিজস্ব প্রতিবেদক | আপডেট: June 7, 2022

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক এবং বালিকা অনূর্ধ্ব- ১৭ এর বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে বরিশাল জেলা দল। এর মধ্যে পটুয়াখালী জেলা দলকে ৪-০ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় বরিশালের বালিকারা। এছাড়া ট্রাইব্রেকারে ৪-২ গোলে বরগুনাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে বরিশাল জেলার বালকরা।

এর আগে মঙ্গলবার দুপুরে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়ামে বরিশাল বনাম পটুয়াখালী জেলা বালিকা দলের মধ্যে বিভাগীয় পর্যায়ের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলার শুরুতে প্রথম অর্ধে ২টি গোল করে এগিয়ে যায় বরিশালের মেয়েরা। এতে চাপে পড়ে পটুয়াখালীর মেয়েরা। খেলার দ্বিতীয় অর্ধে আরও দুটি গোল করে নিজেদের বিজয় নিশ্চিত করেন বরিশালের মেয়েরা।

চূড়ান্ত ফলাফলে বরিশাল জেলার মেয়েরা ৪-০ গোলে বিজয় হয়েছেন। বিজয়ী দলের পক্ষে মরিয়ম আক্তার মিম ২টি, মারুফা ১টি এবং আখি ১টি করে গোল করেছে। এছাড়া শ্রেষ্ঠ খেলোয়াড় বিজয়ী হয়েছেন বরিশাল দলের মারুফা।

অপরদিকে, বিকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়ামে বিভাগীয় পর্যায়ের বালক দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে বরিশাল বনাম বরগুনা প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ৮০ মিনিটের খেলা গোলশূণ্য অবস্তায় গড়ায় ট্রাইব্রেকারে। পরবর্তীতে ৪-২ গোলে বিজয় নিশ্চিত করেন বরিশালের বালকরা।

খেলা শেষে বরিশালের বালক ও বালিকা চ্যাম্পিয়ন এবং বরগুনা ও পটুয়াখালী রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান। এছাড়া জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন