ই-পেপার

গৌরনদীতে লুণ্ঠিত মালামালসহ ডাকাত দলের তিন সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | আপডেট: November 14, 2021

ডাকাতি করে ফেরার পথে ডাকাতির লুন্ঠিত মালামাল ও ডাকাতির কাজে ব্যবহৃত যন্ত্রাংশসহ আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত গভীর রাতে বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া এলাকা থেকে ডাকাতদের গ্রেফতার করে গৌরনদী মডেল থানা পুলিশের টিম।

গ্রেফতারকৃতরা হলো- বাকেরগঞ্জ উপজেলার ক্ষুদ্রকাঠী গ্রামের মৃত কাজেম সরদারের পুত্র জাহাঙ্গীর সরদার (৬০) একই গ্রামের বারেক হাওলাদারের পুত্র ফিরোজ হাওলাদার (৩২) ও উপজেলার নলচিড়া খানাবাড়ি গ্রামের আব্দুল মালেক জমাদ্দারের পুত্র তারেক জমাদ্দার (২০)। এরমধ্যে ডাকাত জাহাঙ্গীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ছয়টি ডাকাতির মামলা রয়েছে।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন জানান, শনিবার দিবাগত গভীর রাতে নলচিড়া এলাকায় সংঙ্ঘবদ্ধ ডাকাত দল ডাকাতি শেষে ফেরার পথে এলাকাবাসী ডাকচিৎকার দেয়। তখন টহল পুলিশ ধাওয়া করে প্রথমে ডাকাত তারেককে আটক করতে সক্ষম হয়।

পরে তারেকের স্বীকারোক্তিমতে বিভিন্ন স্থানে চেকপোষ্ট বসিয়ে অপর দুই ডাকাত সদস্যকে লুন্ঠিত দুইটি ল্যাপটপ, একটি ট্যাপসহ ডাকাতির কাজে ব্যবহৃত যন্ত্রাংশসহ আটক করা হয়। এ ঘটনায় রোববার দুপুরে আটককৃতদের বিরুদ্ধে থানায় ডাকাতির মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন