ই-পেপার

করোনায় মারা গেলেন টিকাকে ‘না’ বলা বিশ্ব বক্সিং চ্যাম্পিয়ন

বিএসএল নিউজ ডেস্ক | আপডেট: December 26, 2021

করোনার সংক্রমণ থেকে বাঁচার একমাত্র কার্যকর উপায় টিকা নেওয়া। এ পর্যন্ত হওয়ার সব গবেষণার ফল তেমনিই বলছে। আর এসব গবেষণা ও সংশ্লিষ্ট সকলের মতামতকে উপেক্ষা করে করোনার টিকা নেবেন না বলে ঘোষণা দিয়েছেন তিনবারের বিশ্ব কিক বক্সিং চ্যাম্পিয়ন সিনিস্ত্রা।
কিন্তু সেই প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪১ বছর বয়সী বিশ্ব কিক বক্সিং চ্যাম্পিয়ন বেলজিয়ামে ‘সবচেয়ে শক্তিশালী পুরুষ’ হিসেবে পরিচিতি পাওয়া সিনিস্ত্রা।
দ্য টেলিগ্রাফ পত্রিকার খবরে এই তথ্য জানানো হয়েছে। খবরে বলা হয়েছে, গত ১৫ ডিসেম্বর মারা যান তিনি। বেলজিয়ামের লিয়েজে মারা গেছেন এই কিক বক্সার। গত নভেম্বরের শেষ দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি হয়েছিলেন।
হাসপাতালে ভর্তি হওয়ার আগে অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে আশ্বস্ত করেই পোস্ট দিয়েছিলেন সিনিস্ত্রা। লিখেছিলেন, ‘পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। আমি বাসায় থেকে সুস্থ হচ্ছি, যেভাবে সুস্থ হওয়ার কথা। আরও হাজার গুণ শক্তিশালী হয়ে আমি সবার মাঝে ফিরব।’
বেলজিয়ান মিডিয়া আরও জানিয়েছে, হাসপাতাল থেকে সুস্থ হয়ে ছাড়াও পেয়েছিলেন সিনিস্ত্রা। কিন্তু বাসায় ফেরার পরও যে করোনার ধাক্কা অনেক সময় থেকে যায়, সিনিস্ত্রার মৃত্যু সেটি আরেকবার বুঝিয়ে দিল।
  • ফেইসবুক শেয়ার করুন