ই-পেপার

ইন্দুরকানীতে বিয়ে বাড়িতে গায়ে আগুন দেওয়া গৃহবধূ সুফিয়ার মৃত্যু

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিবেদক | আপডেট: July 16, 2022

পিরোজপুরের ইন্দুরকানীতে বিয়ের বাড়িতে নিজের গায়ে আগুন দেওয়া সুফিয়া বেগম (৫৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় পার্শ্ববর্তী মোরেলগজ্ঞ উপজেলার হোগলাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সুফিয়া বেগম ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়ানের রামচন্দ্রপুর গ্রামের মুনসুর আলী হাওলাদার স্ত্রী।
নিহত সুফিয়ার বড় ভাই আ. রশিদ জানান, তার ছেলের ঘরের নাতির বিয়ে উপলক্ষে দুদিন আগে বোন তাদের বাড়িতে বেড়াতে আসে। গতকাল বাড়ির পেছনে পুকুরের পাড়ে সুফিয়া নিজের গায়ে নিজে আগুন দেয়। পারে তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে সে মারা যায়।
নিহতের ছোট ছেলে রমিজ জানান, দুদিন আগে মামা আমাদের বাড়ি থেকে মাকে বেড়ানোর জন্য নিয়ে যায়। কী কারণে আগুনে পুড়ে মা মারা গেছে জানি না।
স্থানীয় ইউপি সদস্য জোবায়ের তালুকদার জানান, নিজের গায়ে নিজে আগুন দেওয়া সুফিয়া বেগমের মৃত্যু হয়েছে। কারও সঙ্গে অভিমান করে গায়ে আগুন দিয়ে গৃহবধূ মারা যেতে পারেন বলে ধারণা করছেন তিনি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, নিজের গায়ে আগুন দিয়ে এক গৃহবধূ মারা গেছে বলে শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
  • ফেইসবুক শেয়ার করুন