ই-পেপার

স্পেনে দক্ষিণ সুরমা ওয়েলফেয়ার এসোসিয়েশনের ইফতার মাহফিল

হোসাইন ইকবাল, স্পেন থেকে | আপডেট: April 20, 2022

স্পেনের মাদ্রিদের শাহজালাল লতিফিয়া জামে মসজিদে সিলেট দক্ষিণ সুরমা ওয়েলফেয়ার এসোসিয়েশন ‍উদ্যোগে দোয়া-মোনাজাত ‍এবং ‍ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ রমজান ‍এই দোয়া মোনাজাত ও ‍ইফতার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব‍্য রাখেন মৌলানা খলিলুর রহমান। প্রধান আলোচক তার বক্তব‍্যে বদর দিবসের তাৎপর্য‍্য তুলে ধরে মুসলিম উম্মাকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

পরবর্তীতে মাওলানা আজমল হোসেন রসুল (সাঃ) শানে মিলাদ ও দরুদ পাঠ করেন। সবশেষে সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক দোয়া মোনাজাত পরিচালনা করে মাদ্রিদ কমিউনিটিসহ মুসলিম উম্মাহর সুখ ও সমৃদ্ধি কামনা করেন।

ইফতার মাহফিলে মাদ্রিদ কমিউনিটির বিশিষ্ট জনদের মধ‍্যে বাংলাদেশ এসোসিয়শন ইন স্পেনের সভাপতি আল মামুন, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, গ্রেটার সিলেট এসোসিয়েশনের নির্বাচন কমিশনার ও কমিউনিটির বিশিষ্ট ব‍্যাক্তিত্ত্ব আব্দুল মুজাক্কির, মুরব্বি আব্দুল কাইয়ূম মাসুক, মৌলভীবাজার জেলা এসোসিয়েশনের সভাপতি রাজু আহমেদ, সিলেট জেলা এসোসিয়েশনের আহ্বায়ক আসাদুর রহমান সাদ, তানিম চৌধুরী, আসাদুর রহমানকাওসার হোসেন টিপু, হুমায়ূন কবির রিগ‍্যানহ প্রমূখ।

‍এছাড়া সংগঠনের পক্ষ থেকে উপস্হিত ছিলেন- উপদেষ্টা সাংবাদিক সেলিম আলম, সোহেল আহমেদ, সংগঠনের সভাপতি সাইফুর রহমান, সিনিয়র সহ-সভাপতি লাল শাহ মিয়া, সাংগঠনিক সম্পাদক রফিক রহমান, কোষাধক্ষ‍্য সায়েক মিয়া, প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম, জাকির হোসেন, ইসলাম উদ্দিন অন্যান্যরা।

সংগঠনের সভাপতি ইফতার মাহফিলে কমিউনিটির সর্বস্তরের সবাইকে উপস্হিত হয়ে অনুষ্ঠানকে সুন্দর ও সাফল‍্য মন্ডিত করার জন‍্য আন্তরিক অভিনন্দন ও ধন‍্যবাদ জ্ঞাপন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন