ই-পেপার

সকালে প্রধান অতিথি প্রতিমন্ত্রী, বিকালে মেয়র

নিজস্ব প্রতিবেদক | আপডেট: January 19, 2023

বরিশালে ৫১তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা জেলা পর্যায়ে শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর আসনের সংসদ সদস্য জাহিদ ফারুক শামীম শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে বেলুন-ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন।

এছাড়া প্রতিযোগিতা শেষে বৃহস্পতিবার বিকালে প্রতিযোগিদের মাঝে পুরস্কার তুলে দেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

এর আগে সকাল ১১ টায় ‘শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগান নিয়ে নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে প্রতিযোগিতার আয়োজন করে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি বরিশাল জেলা শাখা।

বরিশালের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেস অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বরিশাল জেলার পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম ও বরিশাল মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ জোনের উপ-পুলিশ কমিশনার মো. আলী আশরাফ ভূঁইয়া।

অপরদিকে, বিকালে ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। পুরস্কার বিতরণ অনুষ্ঠানেও সভাপতিত্ব করেন জেলা প্রশাসক।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ফজলুল করিম, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী ও জেলা শিক্ষা অফিসার।

  • ফেইসবুক শেয়ার করুন