ই-পেপার

শেখ হাসিনা সরকারের আমলে শিক্ষা খাতে ব্যাপক বরাদ্দ দিয়েছে- এমপি শাওন

নিজস্ব প্রতিবেদক | আপডেট: September 12, 2022

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে শিক্ষা খাতে ব্যাপক বরাদ্দ দিয়েছে। শিক্ষার মান উন্নয়নের জন্য বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে তা বাস্তবায়ন করতে সক্ষম হয়েছি। জনো নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষাই হবে বাংলাদেশের সবচেয়ে বড় মেগা প্রকল্প। আওয়ামী লীগ সরকারের আমলে প্রতিটি মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে।এই সরকারের ১৩ বছরের আমলে বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় সাড়ে ৪ গুণ বৃদ্ধি পেয়েছে। মানুষ আজ ভালো আছে সুখে আছে।

১২ সেপ্টেম্বর সোমবার সকালে লালমোহন উপজেলায় বহুমুখী দূর্যোগ আশ্রয়ন (এম,ডি,এস,পি) প্রকলের আওতায় এলজিইডির বাস্তবায়নে লালমোহন বিভিন্ন ইউনিয়নে মমতাজিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়,আজিজিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও তারাগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ মোট ৫টি বহুমুখী একাডেমিক ভবনের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন ।
এমপি শাওন আরো বলেন, বিএনপি ও জামাত সরকার দুর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা দেশ থেকে বিদেশে নিয়ে গেছে এবং বিএনপি ও জামাত সরকার যখন ক্ষমতায় ছিল তখন তারা নিজেদের আখের গুছিয়েছে। এখন তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও
দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে । তারা যদি অপরাজনীতি না করতো, তাহলে দেশ আরো এগিয়ে যেতো।
লালমোহন উপজেলা প্রকৌশলী রাজীব সাহার সভাপতিত্বে এসময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান মিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য নোয়াব মিয়া, লালমন প্রেসক্লাবের সভাপতি রুহুল আমীন হাওলাদার, লালমোহন পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও পৌর সভা ১২নং ওয়ার্ড কাউন্সিলর জসিম ফরাজী, পৌরসভা ১১ নংওয়ার্ডের কাউন্সিলর এহসানুল হক ফরিদ, চরভুতা ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল মেম্বার সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন লালমোহন উপজেলা সহকারী প্রকৌশলী মিজানুর রহমান।

  • ফেইসবুক শেয়ার করুন