ই-পেপার

রামগতিতে কেন্দ্র দখলে নিতে গোলাগুলি, আহত ২

বিএসএল নিউজ ডেস্ক: | আপডেট: November 11, 2021

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরগাজীতে কেন্দ্র দখলে নিতে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় একজন গুলিবিদ্ধসহ দুজন আহত হয়েছেন।

বুধবার (১০ নভেম্বর) রাতে উপজেলার চরগাজী ইউনিয়নের পূর্ব বয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হয়েছেন সদস্য প্রার্থী আবদুর রব বেপারির (মোরগ) ভগ্নিপতি আজাদ এবং তার ভাগনে জাফর আহত হয়েছেন। তারা চরগাজীর বয়ারচর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় সদস্য প্রার্থী ফরিদ তার বাহিনী নিয়ে ভোটকেন্দ্র দখল করতে যায়। ঘটনা জানতে পেরে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবদুর রব বেপারির লোকজন বাধা দেয়। এতে ফরিদের লোকজনের গুলিতে আজাদ ও ধারালো অস্ত্রের আঘাতে জাফর আহত হন।

আবদুর রব বেপারি জানান, কেন্দ্র দখলে নিতে ফরিদ হামলা চালিয়ে আমার ভগ্নিপতি ও ভাগনেকে আহত করেছে। তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতাল ভর্তি করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ বলেন, ফরিদ একজন জলদস্যু। ২০১৮ সালে তাকে গ্রেপ্তার করতে গেলে র‍্যাবের ওপর তার বাহিনী হামলা চালায়। তার বিরুদ্ধে রামগতিসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ঘটনাটি শুনেছি। আমরা ঘটনাস্থলেই আছি। কী কারণে ঘটনাটি ঘটেছে বা কারা ঘটিয়েছে তদন্ত চলছে। তদন্ত অনুযায়ী ও অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন