ই-পেপার

রাজধানীসহ সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

বিএসএল নিউজ ডেস্ক | আপডেট: January 21, 2022

রাজধানীসহ সারা দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। এর মধ্যে রাজধানীতে একই পরিবারের তিনজন, মাদারীপুরে একই শিক্ষাপ্রতিষ্ঠানের দুই শিক্ষার্থী এবং নওগাঁয় নারীসহ দুজন নিহত হয়েছেন। সময় নিউজের প্রতিবেদককের পাঠানো তথ্যে এ চিত্র উঠে এসেছে।

জানা গেছে, শুক্রবার (২১ জানুয়ারি) সকাল ৭টার দিকে রাজধানীর মাতুয়াইলে বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশা আরোহী একই পরিবারের তিনজন নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরও দুজন।

নিহত শারমিনের স্বজনরা জানান, রাজধানীর মহাখালী ক্যানসার হাসপাতালে ভর্তি মাকে দেখতে শারমিন তার বাবা, স্বামী ও শিশু সন্তানসহ বরিশাল থেকে ঢাকায় আসেন। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৭টার দিকে মাতুয়াইল মেডিকেলের সামনে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে শারমিন, তার বাবা আবদুর রহমান ও স্বামী রিয়াজুল ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হয় শারমিনের ৬ বছর বয়সী মেয়ে ও অটোরিকশা চালক। আহত দুজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি।

এদিকে মাদারীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে দুই স্কুলছাত্র নিহত হয়। তাদের মৃত্যুতে পরিবারে চলছে মাতম।

স্বজনরা জানান, সকালে মাদারীপুর সদরে স্কুল থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন জনি ফরাজী ও নাঈম ফরাজী। পথে হবিগঞ্জ ব্রিজের সঙ্গে ধাক্কা লাগলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশে পড়ে যায়। এতে গুরুতর আহত হন তারা। খবর পেয়ে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে পাঠায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ফরিদপুর মেডিকেলে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় দুজনের।

সম্পর্কে চাচা-ভাতিজা জনি ও নাঈম ছিল জালালপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের দশম ও নবম শ্রেণির শিক্ষার্থী।

অন্যদিকে, নওগাঁয় ট্রাক্টরের চাপায় প্রাণ হারিয়েছেন নারীসহ দুই ভ্যান যাত্রী। নওগাঁর সাপাহ‌ারের নকুচা এলাকায় যাত্রীবাহী একটি ভ্যানের চাকা খুলে যায়। পরে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের নিচে চাপা পড়ে ভ্যানটি। এতে ঘটনাস্থলেই ভ্যানের দুই যাত্রীর মারা যান।

  • ফেইসবুক শেয়ার করুন