ই-পেপার

মামলার বাদীকে ইউপি সদস্যের খুনের হুমকি, মামলা

নিজস্ব প্রতিবেদক | আপডেট: July 5, 2022

বরিশালের চরমোনাইতে মামলার বাদীকে হত্যা করে হুম করার হুমকি প্রদানের অভিযোগ উঠেছে ইউপি সদস্য ও তার পুত্রের বিরুদ্ধে। এই ঘটনায় ইউপি সদস্য ও তার পুত্রের বিরুদ্ধে বরিশাল নির্বাহী হাকিম আদালতে মামলা দায়ের করা হয়েছে। একই এলাকার জেলে মো. সেলিম হাওলাদার বাদী হয়ে গত সোমবার মামলাটি দায়ের করেন।

আসামিরা হলেন- চরমোনাই ইউনিয়নের ৯ নম্বর চরহোগলা গ্রামের ইউপি সদস্য মো. কবির হোসেন ও তার পুত্র ছাব্বির হোসেন হাওলাদার এবং আরাফাত হাওলাদার।

এজাহার সূত্রে জানা গেছে, ‘বাদী পেশায় একজন জেলে। জেলেদের কার্ড বাবদ ২৫ হাজার টাকা দাবি করেন ইউপি সদস্য কবির হোসেন। এমন অভিযোগ এনে তার বিরুদ্ধে মামলা (সিআর ২০০/২২) দায়ের করেন সেলিম হাওলাদার। এতে ক্ষিপ্ত হন ইউপি সদস্য ও তার পুত্ররা।

এর জের ধরে গত ৩ জুলাই রবিবার সকাল ১০টার দিকে বাজারে যাওয়ার পথে আসামিরা সেলিম হাওলাদারের পথরোধ করে। তারা মামলা তুলে নেয়ার জন্য চাপ সৃষ্টি করেন বাদীকে। তা না হলে বাদীকে মিথ্যা অভিযোগে পাল্টা মামলা দিয়ে জেল খাটানোর হুমকি দেন। এমনকি তাকে হত্যা করে লাশ গুমের হুমকিও দেন বলে মামলায় অভিযোগ করেছেন।

এদিকে, আসামিদের অনবরত হুমকিতে দিশেহারা হয়ে পড়েছেন মামলার বাদী। এমন পরিস্থিতিতে ইউপি সদস্য কবির হোসেনের হাত থেকে বাঁচতে প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চেয়েছেন বাদী।

  • ফেইসবুক শেয়ার করুন