ই-পেপার

প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদে ‍‍ইন্দুরকানীতে ছাত্রলীগের বিক্ষোভ

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিবেদক | আপডেট: August 14, 2022

পিরোজপুরের ইন্দুরকানীতে ছাত্রদল নেতা কর্তৃক প্রধানমন্ত্রীকে কটূক্তি ও ধৃষ্ট্যতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগ। শনিবার বিকাল ৫ টায় ইন্দুরকানী বাজারের পুরাতন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে পরে ইন্দুরকানী বাজারে প্রতিবাদ সভা করে সংগঠনটির নেতাকর্মিরা।

এসময়ে বক্তব্য দেন, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর, সাধারণ সম্পাদক শাহীন গাজী, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ রানা, ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম শাহীন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইস্রাফিল খান নেওয়াজ, সহ-সভাপতি মাহমুদ হাসান শুভ, ইন্দুরকানী সদর ইউনিয়ন ছাত্রলীগ নেতা জাহিদ হাসান, ছাত্রলীগ নেতা জুবায়ের শেখ প্রমুখ।

এ সময়ে বক্তারা বলেন, ‘ইন্দুরকানী উপজেলা ছাত্রদলের আহবায়ক আল-আমিন হোসেনের পরিবারকে মানবিক কারণে প্রধানমন্ত্রীর উপহারের তিনটি ঘর দেয়া হয়েছে। মুজিববর্ষে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের আশ্রয়ণ প্রকল্পের ঘরে বসবাস করে কিভাবে শেখ হাসিনাকে প্রকাশ্যে জনসম্মুখে একাধিকবার হুমকি ও ধৃষ্টতাপূর্ন বক্তব্য দিয়ে তা আবার নিজের ফেসবুকের মাধ্যমে ইন্টারনেটে ছেড়ে দেন।’

তারা বলেন, আমরা তার এ বক্তব্যের জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আগামী সাত দিনের মধ্যে যদি তিনি প্রকাশ্যে ক্ষমা না চান তাহলে তাকে ইন্দুরকানী উপজেলা থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হবে এবং তাকে গ্রেপ্তারের জন্য সাংগঠনিকভাবে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে বলে হুঁশিয়ারী দেন দলটির নেতৃবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন