ই-পেপার

পরীকায় নিয়ে বিরোধ: মঠবাড়িয়ায় ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক | আপডেট: November 14, 2021

পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষ বেপরোয়া কিশোর গ্যাংয়ের ধারালো অস্ত্রের কোপে রাহাত হোসেন (২০) নামে এক ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি খুন হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন আরও চারজন।

শানিবার রাতে উপজেলার গুলিশাখালী বাজার সংলগ্ন বোবা বাড়ি নামক এলাকা ঘটনা ঘটে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চুন্নু, শাওন ও সেন্টু নামে কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে আটক করেছেন।

নিহত রাহাত হোসেন গুলিশাখালী গ্রামের শাহ আলাম হাওলাদারের ছেলে ও ডৌয়াতলা ওয়াজেদিয়া কলেজের একাদ্বশ শ্রেণীর শেষ বর্ষের ছাত্র এবং গুলিশাখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।

স্থানীয় সূত্রে জানা গেছে, জনৈক কিশোর স্থানীয় টিয়ারখালী বাজার এলাকায় এক নারীর সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পরে। ঘটনাটি জানতে পেরে ওই কিশোরকে মারধর করে রাহাতের বন্ধু শুভ। এ ঘটনায় ক্ষিপ্ত কিশোর তার বন্ধু সাব্বিরকে দায়িত্ব দেয় শুভকে শায়েস্তা করার।

এর ধারাবাহিকতায় শনিবার বিকেলে টিয়ারখালী স্কুল মাঠে ফুটবল টুর্নামেন্টের খেলা দেখতে যায় রাহতসহ তার বন্ধুরা। খেলা দেখে রাত ৯ টার দিকে রাহাত, শুভ, সানাউল, আরিফ, লতীফ ও তাদের অন্যন্য বন্ধুরা বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ সাব্বিরের নেতৃত্বে ২০-২৫ জনের কিশোরগ্যাং তাদের ওপর অতর্কিতভাবে হামলা করে। এসময় তারা ধারালো দেশীয় অস্ত্র দিয়ে এলাপাথারী কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাহাত হোসেনকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর অবস্থায় শুভ, সানাউল, আরিফ, লতীফকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শোবাচিম হাসপাতালে প্রেরণ করেন। এদের প্রত্যেকের বয়স ১৫ থেকে ২৩ বছরের মধ্যে বলে স্থানীয়রা জানিয়েছেন।

মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল হক জানান, হত্যাকাণ্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহজনকভাবে ৩ জনকে আটক করা হয়েছে। তাছাড়া লাশ উদ্ধার করে রোববার পিরোজপুর জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ পরিদর্শক।

  • ফেইসবুক শেয়ার করুন