ই-পেপার

নির্বাচনের আগেই আ’লীগের প্রার্থীকে চেয়ারম্যান ঘোষণা

নিজস্ব প্রতিবেদক | আপডেট: November 13, 2021

বরগুনার পাথরঘাটায় নির্বাচনের ১৬ দিন আগেই চেয়ারম্যান হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট আবদুর রহমান জুয়েল। ঋণ খেলাপীর কারণে একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইসলামি আন্দোলনের সোহাগ বাদশাহ’র মনোনয়নপত্র বাতিল হওয়ায় বিজয়ী ঘোষণা করা হয়েছে জুয়েল কে। প্রতিদ্বন্দ্বি না থাকায় গত শুক্রবার তাকে লিখিতভাবে নির্বাচিত ঘোষণা করেন পাথরঘাটা উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জয়ন্ত কুমার অপু।

জানা গেছে, তৃতীয় ধাপের নির্বাচনে বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আবদুর রহমান জুয়েল ও ইসলামি আন্দোলন বাংলাদেশের প্রার্থী সোহাগ বাদশাহ মনোনয়নপত্র দাখিল করেন।
গত ২ নভেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় ঋণ খেলাপীর দায়ে বাংলাদেশ ব্যাংকের অভিযোগের ভিত্তিতে ইসলামী আন্দোলনের প্রার্থী সোহাগের প্রার্থীতা বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। নির্ধারিত সময়ের মধ্যে আপিল করে প্রয়োজনীয় কাগজপত্র দাখিলে ব্যর্থ হওয়ায় তার মনোনয়নপত্র চূড়ান্তভাবে বালিত করে অ্যাডভোকেট আবদুর রহমান জুয়েলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

পাথরঘাটা উপজেলা নির্বাচন কর্মকর্তা আইউব আলী হাওলাদার জানিয়েছেন, ‘প্রতিদ্বন্দ্বি কোন প্রার্থী না থাকায় আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট আবদুর রহমান জুয়েলকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন