ই-পেপার

নবজাতক চুরির ঘটনায় মামলা, গ্রেফতার নারীর রিমান্ড চাইবে পুলিশ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: January 19, 2023

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নবজাতক চুরির ঘটনায় মামলা করা হয়েছে। বুধবার রাতে নবজাতকের বাবা নগরীর কাউনিয়া বিসিক এলাবার বাসিন্দা হেলাল বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় নবজাতকসহ আটক নারী শাহিনুর বেগমকে নামধারী এবং আরও ২-৩ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। আটক শাহিনুর জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে। কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিমুল করিম এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আটক নারী শারীরিকভাবে অসুস্থ। এ কারণে তাকে এখন পর্যন্ত তাকে কোর্টে প্রেরণ করা হয়নি। বর্তমানে সে পুলিশ প্রহরায় শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন আছেন। চিকিৎসা শেষে তাকে আদালতে সোপর্দ এবং রিমান্ড আবেদন করা হবে।

কোতয়ালী থানার ওসি বলেন, ‘আটক নারী যে বাচ্চা চুরির ঘটনার সাথে জড়িত এতে কোন সন্দেহ নেই। তাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সে বাচ্চা নিজের জন্য নিয়েছে নাকি অন্য কাউকে দেয়ার জন্য নিয়েছে সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলছে না। এজন্য তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন বলে জানান ওসি।

এর আগে গত বুধবার বেলা সাড়ে ১২টার দিকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় তলায় প্রসূতি ওয়ার্ড থেকে নগরীর কাউনিয়া বিসিক এলাকার হেলালের স্ত্রী কাকলীর দুদিন বয়সের শিশু পুত্রকে চুরির ঘটনা ঘটে।

এই ঘটনার এক ঘন্টার মাথায় নগরীর আমানতগঞ্জ পানির ট্যাংক এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় নবজাতককে উদ্ধার করে কোতয়ালী মডেল থানা পুলিশ।

পাশাপাশি এই ঘটনার সাথে জড়িত শাহিনুর বেগম নামের এক নারীকে আটক করেন তারা। পরে উদ্ধার করা নবজাতককে তার বাবা-মায়ের কোলে তুলে দেয়া হয়।

  • ফেইসবুক শেয়ার করুন