ই-পেপার

কুয়াকাটায় অটোভ্যান চালকদের মাঝে পোশাক বিতরণ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: April 17, 2023

এ এম মিজানুর রহমান বুলেট।।

কুয়াকাটা পর্যটন এলাকার সড়কের শৃঙ্খলা রক্ষা, অতিরিক্ত ভাড়া আদায়, প্রতারণা রোধ, পর্যটক হয়রানি বন্ধ ও সেবার মান বৃদ্ধির লক্ষ্যে ভাড়ায় চালিত অটোভ্যান, অটোরিকশা চালকদের মাঝে পৌরসভার উদ্যোগে সোমবার দুপুরে আনুষ্ঠানিকভাবে পোশাক বিতরণ করা হয়েছে। প্রথম পর্যায়ে দুই শতাধিক অটোরিকশা ও অটোভ্যান চালকদের মাঝে পৌরসভার লোগো এবং নম্বর সমৃদ্ধ এ পোশাক বিতরণ করা হয়। পর্যায়ে ক্রমে সকল অটোভ্যান, অটোরিকশা চালকদের মাঝে পোশাক বিতরণ করা হবে বলে জানিয়েছেন পৌর কতৃপক্ষ।

কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদারের সভাপতিত্বে আয়োজিত পোশাক বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পর্যটন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রবিউল ইসলাম, কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ ইনচার্জ আবু হাসনাইন পারভেজ, কুয়াকাটা নৌ পুলিশ ইনচার্জ মোঃ সেকান্দর আলী, কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, পৌর প্যানেল মেয়র মোঃ মনির শরীফ, মোঃ সহিদ দেওয়ান প্রমুখ। এ সময় পৌরসভার কর্মকর্তা কর্মচারী বৃন্দরা উপস্থিত ছিলেন। পোশাক বিতরণ অনুষ্ঠানে অটোভ্যান ও অটোরিকশা শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহন করেন।

এই পোশাক বিতরণের ফলে কুয়াকাটায় আগত পর্যটকদের সেবারমান বৃদ্ধি সহ সড়কে সকল ধরনের অনিয়ম থেকে রক্ষা পাবে পর্যটক ও স্থানীয়রা। ফিরে আসবে সড়কের শৃঙ্খলা এমনটাই নিশ্চিত করেছেন পৌর মেয়র৷।

  • ফেইসবুক শেয়ার করুন