ই-পেপার

কলাপাড়ায় ৩ ইউনিয়নে নারীসহ ১৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

এ.এম. মিজানুর রহমান বুলেট, কলাপাড়া | আপডেট: November 26, 2021

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালীর কলাপাড়ায় ৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৬ জন, সংরক্ষিত নারী ৩৫ জন ও সাধারন আসনে ২২১জন প্রার্থীর মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উৎসবমুখর পরিবেশের মধ্যে বৃহস্পতিবার শেষ দিন সকাল থেকে বিকেল ৫ টা পর্যন্ত আওয়ামীলীগ, বিএনপি সমর্থীত, বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র আন্দোলন (চরমনারই) ও স্বতন্ত্র প্রার্থীরা উপজেলা নির্বাচন কর্মকর্তার হতে মনোনয়নপত্র জমা দেয়া হয়েছে।

এর মধ্যে চাকামইয়া ইউনিয়নের একজন নারী সহ মোট ৬ জন চেয়ারম্যান পদে ও সংরক্ষিত নারী ৯ জন, সাধারন আসনে ৩৯ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।ণটিয়াখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত নারী ১৩ জন ও সাধারন আসনে ৪২ জন মনোনয়ন পত্র জমা দেয়।

এছাড়া নীলগঞ্জ ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান পদে, সংরক্ষিত নারী ১৩ জন ও সাধারন আসনে ৪০ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো.আবদুর রশিদ বলেন, চতুর্থ ধাপের এ উপজেলায় চাকামইয়া, টিয়াখালী ও নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই তিন ইউনিয়নের প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেছে।

আগামী ২৯ নভেম্বর বাছাই, ৬ ডিসেম্বর প্রত্যাহারের শেষ তারিখ এবং ২৬ ডিসেম্বর ভোট গ্রহন হবে। এরমধ্যে টিয়াখালী ইভিএম পদ্ধতিতে এবং চাকামইয়া ও নীলগঞ্জ ইউনিয়নে ব্যালট পেপারে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন