ই-পেপার

আমরা সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষা করতে বদ্ধপরিকর ‍: এমপি পংকজ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: July 27, 2022

বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ বলেছেন, ‘সাংবিধানিক ধারাবাহিকতা নস্যাৎ করতে বিএনপি-জামাত যড়যন্ত্রে লিপ্ত। আমরা সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষা করতে বদ্ধপরিকর। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তলাবিহীন ঝুড়ির অপবাদকে চ্যালেঞ্জ করে বাংলাদেশকে গোটা বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে উপস্থাপন করেছেন। বিশাল অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি আধুনিক অবকাঠামো নিশ্চিত করেছেন শেখ হাসিনা।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার দুপুরে মেহেন্দিগঞ্জ উপজেলার সরকারি পাতারহাট রসিক চন্দ্র মহাবিদ্যালয় মাঠে আয়োজিত র‌্যালি এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথাগুলো বলেন।

অনুষ্ঠানের শুরুতে এমপি পংকজ নাথ স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে অনুষ্ঠানস্থল হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আলোচনা সভা ও র‌্যালিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুভাষ চন্দ্র সরকার, সহ-দপ্তর সম্পাদক অজয় গুহ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মুশফিকুর রহমান নিউটন, মহিলা ভাইস চেয়ারম্যান রোমানা আক্তারসহ বিভিন্ন ‍ইউনিয়নের চেয়ারম্যান, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ ‍উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন