ই-পেপার

আখাউড়ায় ভোটকেন্দ্রে টাকাসহ যুবক গ্রেপ্তার, ৬ মাসের কারাদণ্ড

বিএসএল নিউজ ডেস্ক | আপডেট: December 26, 2021

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া মনিয়ন্দ উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটগ্রহণ চলাকালে প্রিসাইডিং অফিসারকে টাকা দেওয়ার চেষ্টার সময় চেয়ারম্যান প্রার্থী লুৎফুর রহমানের সমর্থক হাবিবুল বাশারকে (৩৮) ১৭ হাজার টাকাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. শাহিন বলেন, হাবিবুল বাশার চেয়ারম্যান প্রার্থী লুৎফুর রহমানের সমর্থক। সে কেন্দ্রের ভেতরে ভোটকক্ষে মোবাইল ফোনে কথা বলছিল। এ সময় তাকে বাধা দেওয়া হয়। কিন্তু সে বাধা মানছিল না। পরে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসে দেহ তল্লাশি করেন। এ সময় তার পকেটে থাকা একটি খামের মধ্যে রক্ষিত ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়। টাকার উৎস ও কারণ সম্পর্কে হাবিবুল বাশার সন্তোষজনক উত্তর দিতে পারেনি।

এ ব্যাপারে কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ইফতেখার হোসেন সিদ্দিক বলেন, সে কেন্দ্রের ভেতরে মোবাইলে কথা বলছিল। তার আচরণ ছিল রুক্ষ। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে গ্রেপ্তার করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম জানান, টাকাসহ আটক হাবিবুল বাশারকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে। তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন