ই-পেপার

হিজলায় মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নেয়ার চেষ্টা, আটক ৩

হিজলা (বরিশাল) প্রতিবেদক | আপডেট: September 5, 2022

বরিশালের হিজলা উপজেলায় মাদকসহ আটক রাব্বিশেখ (২২) নামের এক মাদক কারবারিকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে তারসহযোগিরা। এই ঘটনায় দুই মাদক কারবারিসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (০৫ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকেউপজেলার কাউরিয়া বাজারে গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের সামনে এই ঘটনা ঘটে। আটক মাদককারবারি রাব্বি শেখ উপজেলার নরসিংহপুর গ্রামের হাশেম শেখের পুত্র।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে, ‘একটিমোটরসাইকেলে তল্লাশি করে মাদকদ্রব্যসহ রাব্বি শেখ ও তার বন্ধু রাব্বি হাওলাদারকে আটককরে হিজলা থানার এসআই বেল্লাল হোসেন ও এএসআই সাইফুল ইসলামসহ তাদের টিম। এর কিছুক্ষণ পরেই রাব্বির বড়ভাই রাসেল তারসহযোগিদের নিয়ে ভাইকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এসময় পুলিশের সাথেতাদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। তখন দুজন ইউপি সদস্যের সহযোগিতায় রাব্বি ওতার সহযোগিকে নিয়ে গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের ভিতরে আশ্রয় নেন পুলিশের দুইকর্মকর্তা। এসময় মাদক কারবারির ভাই ও সহযোগিরা বাইরে থেকে তাদের অবরুদ্ধ করে রাখে।

খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ এসেতাদেরকে উদ্ধার এবং মাসুম সরদার নামে আরও একজনকে আটক করে। আটক মাসুম নরসিংহপুরগ্রামের দলিলুর রহমান সরদারে ছেলে।

পুলিশের দাবি আটক রাব্বি শেখ একজন চিহ্নিতমাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরেই সে এলাকায় মাদক বিক্রি করে যুব সমাজ ধ্বংস করে আসছিল। পুলিশ তাকে ধরতে দীর্ঘদিন ধরেই চেষ্টা চালিয়ে আসছিল।

হিজলা থানার অফিসার ইনচার্জ মো. ইউনুসমিয়া বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা প্রদান এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনেপৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন