ই-পেপার

সাংবাদিক খান রফিকের পিতার দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক | আপডেট: July 1, 2022

বরিশাল প্রেসক্লাবের সদস্য ও জাতীয় দৈনিক আজকের পত্রিকার বরিশাল অফিস প্রধান খান রফিকের বাবা মো. আব্দুল মোতালেব খান এর দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১১টায় ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লার হাট এলাকায় নিজ গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন করা হয়।

এর আগে শুক্রবার সকাল ৯টায় বরিশাল নগরীর নিউ সার্কুলার রোড মসজিদ এলাকায় মরহুমের প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ এবং এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। নিউ সার্কুলার রোডের নিজ বাড়িতে প্রথম জানাজা নামাজ শেষে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয় মরহুমের মৃতদেহ।

এর আগে বৃহস্পতিবার বিকাল সোয়া ৪টার দিকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন ঝালকাঠি জেলা স্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ৭৫ বছর বয়সি মো. আব্দুল মোতালেব খান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র ও তিন কন্যাসন্তান, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে, মো. আব্দুল মোতালেব খানের মৃত্যুর খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই নিউ সার্কুলার রোডে মরহুমের বাসভবনে ছুটে যান মহানগর বিএনপি’র সদস্য সচিব মীর জাহিদুল কবীর জাহিদ, বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, সাংবাদিক ইউনিয়ন বরিশালের সভাপতি সাইফুর রহমান মিরণ,

বরিশাল টেলিভিশন মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহীন, বরিশাল সাংবাদিক ‍ইউনিয়নের সভাপতি স্বপন খন্দকার, বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদসহ গণমাধ্যম কর্মী এবং সাংবাদিক নেতৃবৃন্দ। তারা মরহুমের বিদায়ী আত্মার মাগফেরাত এবং তার শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভির সমবেদনা জ্ঞাপন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন