ই-পেপার

শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক | আপডেট: August 19, 2022

হিন্দু ধর্মাবলম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বরিশালে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় ধর্মরক্ষ্মিনী সভাগৃহের উদ্যোগে নগরীর লাইন রোডের মুখ থেকে শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রা বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক, গীর্জা মহল্লা, চকবাজার, বাজার রোড, নাজিরপোল, অমৃত লাল দে সড়ক হয়ে রামকৃষ্ণ মিশনে গিয়ে শেষ হয়। এসময় নানা ধরণের ডিসপ্লে প্রদর্শন করা হয়। র‌্যালিতে বরিশালের বিভিন্ন মন্দিরের সদস্যরা অংশগ্রহণ করেন।

এর আগে লাইন রোডের মুখে সভা অনুষ্ঠিত হয়। ধর্মরক্ষ্মিনী সভাগৃহের সভাপতি রাখাল চন্দ্র দে’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর পুলিশের কমিশনার সাইফুল ইসলাম।

তিনি বলেন, সম্প্রীতির নগরী বরিশাল। এখানে সকল ধর্মের মানুষ একত্রে বসবাস করেন। যার যার ধর্ম সে পালন করেন। ভবিষ্যতেও আমরা এমন ধারা অব্যাহত রাখতে চাই। এরপর শোভযাত্রার উদ্বোধন করেন তিনি।

ধর্মরক্ষ্মিনী সভাগৃহের সাধারণ সম্পাদক মৃনাল কান্তি সাহা বলেন, ভগবান শ্রীকৃষ্ণ যেভাবে দুষ্টের দমনের জন্য এই ধরায় এসেছিলেন, তারই ধারাবাহিকতায় চলমান সময়ে বিশ্বে শান্তির জন্য আমরা কামনা করি শ্রীকৃষ্ণ এসে আমাদের ফের রক্ষা করুন জগতের সবার মঙ্গলের জন্য।

  • ফেইসবুক শেয়ার করুন