ই-পেপার

রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: December 1, 2021

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বরিশাল জেলা প্রশাসন ও শিশু একাডেমি আয়োজিত রচনা এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১০টায় বরিশাল সার্কিট হাউজে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন- জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর হোসেন, বীর মুক্তিযোদ্ধা কে.এস.এ মহিউদ্দিন মানিক-বীর প্রতীক, সচেতন নাগরিক কমিটি বরিশাল জেলার সভাপতি অধ্যাপক (অব.) শাহ সাজেদা, সাবেক জেলা শিশু বিষয়ক কর্মকর্তা পঙ্কজ রায় চৌধুরী, উপানুষ্ঠানিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক মো. জানে আলম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. মোজাম্মেল হোসেন।

এছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশু, তাদের অভিভাবক, গণমাধ্যম ব্যক্তির্গ এবং সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিবর্গ পুরস্কর বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার জেলা এবং বিভাগীয় পর্যায়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দেন।

  • ফেইসবুক শেয়ার করুন