ই-পেপার

বিদায় বেলায় একটা সুষ্ঠু নির্বাচন দেখে যেতে চাই: মাহবুব তালুকদার

বিএসএল নিউজ ডেস্ক | আপডেট: January 16, 2022

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ভোট নিয়ে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, ভোট যত বেশি পড়বে তত ভালো নির্বাচন হবে, বিদায় বেলায় একটা সুষ্ঠু নির্বাচন দেখে যেতে চাই।

রোববার (১৬ জানুয়ারি) দুপুর ১২টার পর আদর্শ স্কুল কেন্দ্রে আসেন মাহবুব তালুকদার।

সেখানে তিনি সাংবাদিকদের বলেন, ভোট যত বেশি পড়বে আমি তত বেশি খুশি হব। আমাদের বিদায় বেলায় আমি একটা ভালো নির্বাচন দেখতে চাই। এ জন্য আমি এখানে এসেছি।

ভোটের পরিবেশ কেমন, এমন প্রশ্নে মাহবুব তালুকদার বলেন, এখন আমি কিছু বলব না। ৪টার পর মন্তব্য করব।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোটগ্রহণ রোববার সকাল ৮টায় শুরু হয়েছে। এ ভোট চলবে বিকেল ৪টা পর্যন্ত। এই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের মনোনয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। তার প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়ছেন বিএনপির বিভিন্ন পদ থেকে অব্যাহতি পাওয়া স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭টি সাধারণ ওয়ার্ডে এবং নয়টি সংরক্ষিত ওয়ার্ডে মোট ১৮৭টি ভোটকেন্দ্রে এই ভোট শুরু হয়েছে। ভোটকেন্দ্রে সকাল থেকেই ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে।

ইতোমধ্যে ৩০টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে। ভোটাররা যেনো সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে এ জন্য কেন্দ্রে কেন্দ্রে নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রথমবারের মতো নাসিকের শতভাগ ভোটকেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে) ভোট নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন