ই-পেপার

বাবুগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটি’র পূর্ণাঙ্গ কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক | আপডেট: January 11, 2022

উৎসবমূখর ও শান্তিপূর্ণ পরিবেশে পেশাগত সাংবাদিকদের সংগঠন বাবুগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির ত্রি-বার্ষিক মেয়াদি পূর্ণাঙ্গ গঠন করা হয়েছে। কমিটিতে দ্বিতীয়বারের মত ইংরেজী দৈনিক অবজারভার ও স্থানীয় দৈনিক বরিশালের আজকাল পত্রিকার বাবুগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ শাহাব উদ্দিনকে সভাপতি এবং জাতীয় দৈনিক কালের কন্ঠ ও স্থানীয় দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার বাবুগঞ্জ উাপজেলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

গত ০৯ জানুয়ারী-২০২২ খ্রিষ্টাব্দ (রবিবার) বাবুগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী কার্যালয়ে সাবেক সভাপতি মোঃ শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ কাওছার মাহমুদ মুন্না’র সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠন উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক যুগান্তর ও বরিশালের স্থানীয় দৈনিক আজকের বার্তা পত্রিকার বাবুগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ ,শাহজাহান খানকে উপদেষ্টা সদস্য করে কন্ঠ ভোটের মাধ্যমে ১৯ সদস্য বিশিষ্ট বাবুগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম (নয়া দিগন্ত),সহ-সভাপতি মোঃ আক্তার হোসেন(এই আমার দেশ),সহ-সভাপতি মোঃ কাওছার মাহমুদ মুন্না(সময়ের বার্তা), যুগ্ম-সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন(দৈনিক দেশ), যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলী(আজকের পত্রিকা), যুগ্ম-সম্পাদক মোঃ মহিবুল ইসলাম সোহাগ(দক্ষিণাঞ্চল),সাংগঠনিক সম্পাদক এইচ এম হেলাল উদ্দন(দক্ষিণের মূখ),সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম ছোটন(কীর্তন খোলা),দপ্তর সম্পাদক মোঃ প্রিন্স তালুকদার(মানব জমিন), প্রচার সম্পাদক মোঃ আবুল বাশার(চ্যানেল নাইন), কোষাধ্যক্ষ একেএম জিয়াউল হক (সত্য সংবাদ), সদস্য মোঃ ইদ্রিস আলী মিলন(বাবুগঞ্জ বার্তা),মোঃ আরিফ হোসেন(বাবুগঞ্জ বার্তা),মোঃ আরিফুর রহমান(দক্ষিণাঞ্চল),মোঃ রেজভী মুন্সি(বাবুগঞ্জ বার্তা), মোঃ মশিউর রহমান ইরান বিশ^াস(বাবুগঞ্জ বার্তা), মোঃ ওবায়দুল হক উজ্জল(বরিশালের কথা)।

আগামী তিন বছরের জন্য নির্বাচিত বাবুগঞ্জ উপজেলা রিপোর্টার্স ইউনিটির এ কমিটি সাংবাদিকদের পেশাগত মানবৃদ্ধি,সংবাদ পরিবেশন সংক্রান্ত সহযোগিতা প্রদানসহ সুস্থ্য সাংবাদিকতার ধারা অব্যহত রাখবেন বলেন আশাবাদ ব্যক্ত করেন।

  • ফেইসবুক শেয়ার করুন