ই-পেপার

বাউফলে আওয়ামীলীগের পৃথক র‌্যালী জনসভা অনুষ্ঠিত

বাউফল  প্রতিনিধি | আপডেট: December 16, 2021

বাউফল মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে পটুয়াখালীর বাউফলে উপজেলা আওয়ামীলীগ ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের নেতৃত্ব পৃথক র‌্যালী ও সমাবেশ অনষ্ঠিত হয়েছে।

বেলা ১১টায় উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী জনতা ভবন থেকে শুরু হয়ে পৌর শহরের প্রদান সড়ক প্রদিক্ষণ শেষে বাউফল হাইস্কুল মাঠে এসে জনসভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়। মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর তাৎপর্য্য বিশ্লেষণ করে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তালুকদার জাহাঙ্গীরের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতালেব হাওলাদার। অপরদিকে জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র জিয়াউল হক জুয়েল উপজেলা চত্বরে স্বাধীনতা স্তম্ভে পুস্পার্ঘ অর্পন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী নিয়ে কুন্ডপট্টি আওয়ামীলীগ কার্যালয়ে এসে সভা করেন। এছাড়া উপজেলা বিএনপি’র সাবেক এমপি শহিদুল আলম তালুকদারের নেতৃত্বে ও বাংলাদেশ ইসলামি আন্দোলনের বিজয় র‌্যালী অনুষ্ঠিত হয়।

এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রতুষ্যে ৫০বার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা করে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক শিক্ষাপ্রতিষ্ঠান স্বাধীনতা স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ শেষে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে সমাবেশ কুচাকাওয়াজ ও অভিনন্দন গ্রহন এবং ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন