ই-পেপার

বরিশাল প্রেসক্লাবের উন্নয়নে পাশে আছি : হাসানাত আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: January 11, 2022

পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির মন্ত্রী মর্যাদায় আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ- এমপি বলেছেন, ‘শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আমার বাবা। তিনি একজন সাংবাদিক ছিলেন। তাই সাংবাদিকদের আমি একটু ভিন্ন চোখেই দেখি।

সাংবাদিকতা পেশাকে সম্মান এবং শ্রদ্ধা করি। বরিশাল প্রেসক্লাব আমার বাবার নামে করা হয়েছে। যেটা বাংলাদেশের আর কোথাও নেই। তাই এই প্রেসক্লাব এবং প্রেসক্লাব সদস্যদের উন্নয়নে আমি সর্বদা পাশে আছি।’

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে বরিশালের আগৈলঝাড়া উপজেলার সেরালের বাসভবনে আবুল হাসানাত আবদুল্লাহ- এমপি’র সঙ্গে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ প্রতিশ্রুতি দেন।

এসময় সাংবাদিক নেতৃবৃন্দের দাবির প্রেক্ষিতে আবুল হাসানাত আবদুল্লাহ- এমপি বলেন, ‘শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব বহুতল ভবন হবে। এজন্য আমি সার্বিক সহযোগিতা করবো। এই ক্লাবটি বহুতল ভবন এবং আধুনিকায়ন হলে এখানকার সাংবাদিকরা উপকৃত হবে।

এ বিষয়ে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে পরবর্তী ব্যবস্থা গ্রহণের প্রতিশ্রুতিও দিয়েছেন। পরিশেষে প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সার্বিক মঙ্গল এবং সাফল্য কামনা করেন আবুল হাসানাত আবদুল্লাহ।’

মতবিনিময়কালে বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, সহ-সাধারণ সম্পাদক এম. জহির, কোষাধ্যক্ষ সুখেন্দু এদবর, পাঠাগার সম্পাদক খান রুবেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কে.এম নয়ন, ক্রীড়া সম্পাদক আরিফিন তুষার, দপ্তর সম্পাদক এম লোকমান, কার্যনির্বাহী সদস্য এম মোফাজ্জেল, মিজানুর রহমান, কমল সেন গুপ্ত, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ভূঁইয়া প্রমুখ।

সৌজন্য সাক্ষাত শেষে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন এর নেতৃত্বে আবুল হাসানাত আবদুল্লাহকে ফুল দিয়ে শুভেচ্ছা এবং অভিনন্দন জানান।

এসময় প্রেসক্লাবের সহযোগী সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদার ও বরিশাল ফটো সাংবাদিক পরিষদের সভাপতি কামরুজ্জামান জুয়েল রানা, ফটোগ্রাফার রেদওয়ান রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন