ই-পেপার

বরিশালে স্বেচ্ছাসেবক দলের আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: September 4, 2022

বাংলাদেশ জাতীয়তাবাদী দল স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটিতে সভাপতি এস এম জিলানী, সাধারণ সম্পাদক রাজিব আহসান, ১নং সহ-সভাপতি ইয়ানি আলী, ১নং সাধারই সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ ও সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানকে মনোনিত করায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি ও মিষ্টি বিতরই করেছে বরিশাল জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল।

রোববার (৪ সেপ্টেম্বর) বিকাল ৫ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয় থেকে মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জুুর নেতৃত্বে আনন্দ র‌্যালি বের হয়।

এসময় র‌্যালিতে মহানগর বিএনপি সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, মহানগর বিএনপি সিনিয়র সদস্য আ.ন.ম সাইফুল আহসান আজিম অংশ নেন। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যলয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে দলীয় কার্যলয়ের সামনে মহাবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জু। এসময় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দল সহ-সভাপতি নুরুল মোমেন কোটন, মতিউর রহমান মিঠু, সিকদার আলমগীর হোসেন, আরমান সিকদার নুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম ইকু সহ বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

অপরদিকে বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দল সহ-সভাপতি এ্যাড আ. মালেক ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জনি এবং সাংগঠনিক সম্পাদক জাবের আব্দুল্লাহ সাদির নেতৃত্বে টাউন হল চত্বর থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যলয়ে এসে শেষ হয়। পরে দলীয় নেতা কর্মীরা একে অপরের মুখে মিষ্টি খাইয়ে দিয়ে আনন্দ- উল্লাস করে।

  • ফেইসবুক শেয়ার করুন