ই-পেপার

বরিশালে বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | আপডেট: November 10, 2021

জালানি তেল,গ্যাস, পরিবহন ভাড়া ও দ্রব্য মূল্যে উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করে বরিশাল মহানগর নব নিযুক্ত আহবায়ক কমিটি।

আজ বুধবার (১০) নভেম্বর সকাল ১১ টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব ওয়ার্ড কাউন্সিলর মীর জাহিদুল কবিরের সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশে মহানগর বিএনপি ১নং সদস্য সচিব এ্যাড,আলি হয়দার বাবুল, জেলা সদস্য সচিব এ্যআকতার হোসেন মেবুল,এ্যাড, আবুল কালাম আজাদ,

এ্যাড সাদিকুর রহমান লিঙ্কন, মহানগর বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ,মহানগর মহিলাদল নেত্রী শামিমা আকবর,মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমন পিন্টু,মহানগর যুবদল সভাপতি এ্যাড, আখতরুজ্জামান শামীম,ভারপ্রাপ্ত সম্পাদক এ্যাড, মাজহারুল ইসলাম জাহান,জেলা যুবদল সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ,সাবেক ছাত্র নেতা আ.ন.ম সাইফুল ইসলাম আজিম প্রমুখ।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন সাবেক মহানগর বিএনপি নেতা এ্যাড, মহসিন মন্টু, জেলা কৃষকদল আহবায়ক এইচ,এম মহসিন আলম, মহানগর স্বেচ্ছাসেবক দল সম্পাদক মসিউর রহমান মঞ্জু,মিজানুর রহমান পলাশ,সাবেক যুবদল নেতা খন্দকার আবুল হোসেন লিমন সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন,বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ১/১১’এর স্বৈরশাষক ও বর্তমান অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আপোস করেনি বলে তাকে মিথ্যা মামলায় জড়িয়ে বিচার বিভাগ নিয়ন্ত্রন করে সাজা দিয়ে কারা বন্দি করে রেখেছে।

এই অবৈধ সরকার ভাল করে জানে বেগম খালেদা জিয়াকে বাহিরে রাখলে তার রাতের আধারের ক্ষমতার চেয়ারের মসনদ ভেঙ্গে যাবে। এই সরকার গণতন্ত্রহীন সরকার বলেই আজ দেশের অসহায় সাধারন জনগনের রক্ত চুষে খাচ্ছে।

এসময় বক্তারা আরো বলেন দেশনেত্রী ক্ষমতা হস্তান্তরের সময় দেশের চালের মূল্য ছিল ৩৫টাকা থেকে ৪০ টাকা আজ দেশের মানুষ কত টাকায় চাল কিনে তারাই ভাল করে যানে।

আজ আমার দেশের মানুষ বেকারত্ব জীবন যাপন করছে অন্যদিকে বহিরাগতরা এদেশে চাকুরীর নামে কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে যা দেশের সাধারন জানতেও পারছে না।

তাই আগামীতে গনতন্ত্র,মৌলিক অধিকার ও ভোটাধিকার পূর্ণ উদ্বারের আন্দোলন সংগ্রামের জন্য সকল দলীয় অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের ঐক্যবন্ধ থেকে কাজ করার আহবান জানান।

  • ফেইসবুক শেয়ার করুন