ই-পেপার

প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে গণিত শিক্ষক আটক

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিবেদক | আপডেট: May 17, 2022

প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে পটুয়াখালীর খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের গণিতের শিক্ষক মো. সাইফুল ইসলাম (৩৫) কে আটক করেছে পুলিশ। এই ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শিক্ষকের এ অপরাধে ক্ষোভ ছড়িয়ে পড়ছে শিক্ষক, অভিভাবকসহ সচেতন মহলে।

শিক্ষক সাইফুল ইসলামের আটকের ঘটনা স্বীকার করে একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন বলেন, স্কুল ম্যানেজিং কমিটির মিটিং হয়েছে, শিক্ষক সাইফুল ইসলামের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। সে গত ১৫ মে থেকে স্কুলে অনুপস্থিত।

ধারনা করা হচ্ছে তাকে দু’দিন আগে হয়তো আটক করা হয়েছে। তবে কোন এলাকা থেকে তাকে আটক করা হয়, এমন প্রশ্নের উত্তর তারও জানা নেই বলে দাবি করেন তিনি।

সাইফুল ইসলামের বাড়ি কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের মধূখালী গ্রামে। সে ওই গ্রামের মো.আলতাফ গাজীর ছেলে। ২০১৪ সালে সাইফুল খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে চাকরিতে যোগদান করেন।

উল্লেখ্য, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের কম্পিউটার অপারেটর নিয়োগ সংক্রান্ত পরীক্ষার প্রশ্ন ফাঁসের ঘটনায় সুমন জোয়ারদার নামে এক চাকরি প্রার্থীর তথ্যর ভত্তিতে সাইফুল ইসলামকে ডিবি পুলিশ আটক করে।

এ ব্যাপারে জানতে চাইলে কলাপাড়া থানার অফিসার ইনচার্জ মো. জসিম জানান, ঘটনাটি আমার জানা নেই। কেবল শুনলাম মাত্র।

  • ফেইসবুক শেয়ার করুন