ই-পেপার

পাথরঘাটায় ডাকাতি: দুই ডাকাত বরিশালে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | আপডেট: January 17, 2022

বরগুনার পাথরঘাটার গহরপুর গ্রামে সংগঠিত ডাকাতির ঘটনায় আরো দুই ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে ওই ডাকাতির ঘটনায় তিনজনকে গ্রেফতার করল পাথরঘাটা থানা পুলিশ। সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গ্রেফতারকৃত ডাকাতরা হলেন- বরিশালের চরমোনাই ইউনিয়নের বুখাইনগর গ্রামের লতিফ গাজীর ছেলে সুজন গাজী (২৮), সদর উপজেলার চন্দ্রমোহন গ্রামের আজহার হাওলাদারের চেলে মাছুম (৪৬) ও পাথরঘাটার বড়ইণলা গ্রামের আলতাফ হোসেনের ছেলে মিজান (৩৪)।

সোমবার ডাকাতি পরবর্তী পুলিশি অভিযানের গ্রেফতারকৃতদের বিষয়ে থানায় প্রেস ব্রিফিংকালে বরগুনা জেলার পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক সাংবাদিকদের এই তথ্য জানান। এসময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো. তোফায়েল আহমেদ, এবং পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ মো. আবুল বাশার।

বরগুনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো. তোফায়েল আহমেদ জানান, ডাকাতি করতে এসে জনতার হাতে আটক ডাকাতের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বাকি দুই আসামিকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, শনিবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে তিনটার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর গ্রামের খান বাড়িতে ডাকাতির ঘটনাটি ঘটে। এলাকাবাসী সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য সুজন (২৮) নামের একজনকে আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় গুরুতর আহত হন সোহেল ও তার বড় ভাই রাসেল।

পরে আটককৃত ডাকাত সদস্য জানায়, তার বাড়ি রাজাপুর উপজেলার চারাপাড়া এলাকায় এবং তার বাবার নাম মোজাম্মেল হক। পুলিশ অভিযুক্ত ডাকাত সুজনের দেয়া তথ্যসহ নানাভাবে তদন্ত করে অপর দুজন ডাকাতকে বরিশাল থেকে গ্রেফতার করেন।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো. তোফায়েল আহমেদ বলেন, আমরা ধৃত ডাকাতের দেয়া তথ্য যাচাই-বাছাই এবং তদন্ত করে বাকি দুই ডাকাতকে গতরাতে গ্রেফতার করতে সক্ষম হই এবং এই মেসেজটি জানিয়ে দিতে চাই যে, যারা দুষ্কৃতিকারী তারা কোনভাবে অপরাধ করে পার পাবে না।

  • ফেইসবুক শেয়ার করুন