ই-পেপার

জীবন্ত সাপ দিয়ে চুল বেঁধে শপিংমলে ঘুরছেন তরুণী!

বিএসএল নিউজ ডেস্ক | আপডেট: January 19, 2022

চুল বাঁধতে ক্লিপ বা ফিতা ব্যবহার করেন নারীরা। কিন্তু আপনার সামনে যদি কেউ চুলের ফিতা হিসেবে জীবন্ত সাপ ব্যবহার করে, তবে কেমন হবে ভাবুন তো? আর সে কাজটিই করেছেন এক তরুণী। এরপর কী ঘটল?

ফ্যাশন নিয়ে সত্যি কিছু বলার নেই। প্রায় প্রতিদিনই নতুন নতুন ফ্যাশন ও রূপ দেখা যায়। কিন্তু তাই বলে সাপ! এমনই এক অদ্ভুত ভিডিও সম্প্রতি সামনে এসেছে। যদিও এখনো পর্যন্ত ফ্যাশনের নামে মাথায় সাপ জড়িয়ে চুল বাঁধার কথা নিশ্চয়ই কারো মনে আসে না!

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, ফিতার বদলে এক তরুণী চুলে অদ্ভুত কিছু জড়িয়ে রেখে শপিং মলে ঘুরছেন। ক্যামেরা জুম হলে দেখা যায়, এই অদ্ভুত জিনিসটি আসলে একটি বিপজ্জনক সাপ! অবশ্য আপাতদৃষ্টিতে দেখলে সাপটিকে চুল বাধার ফিতাই মনে হয়।

আপাতদৃষ্টিতে ওই তরুণীকে চুলে সাপ জড়িয়ে দুর্দান্ত আত্মবিশ্বাসের মধ্যে থাকতে দেখা গেলেও যে কোনো মুহূর্তে বিপদ ঘটে যেতে পারে। ভিডিওটি দেখে নেটিজেনরা ভয় পাননি। কিন্তু ওই তরুণীর অদ্ভুত সাজ দেখে ইন্সটাগ্রাম ব্যবহারকারীরা বেশ অবাক হয়ছেন।

অনেকে তাদের মতামতও সেখানে জানিয়েছেন। কেউ লিখেছেন, সাপটি নিজের কাজের দায়িত্ব বেশ ভালোভাবেই বুঝে নিয়েছে। অন্য একজন লিখেছেন, সাপটি যতক্ষণ না নিজের থেকে নড়াচড়া করবে, ততক্ষণ কেউ তার অস্তিত্ব টের পাবে না।

নিউজ ১৮ বাংলার প্রতিবেদনে জানা গেছে, ওই তরুণী নাকি দীর্ঘদিন ধরেই নিজের ফ্যাশন স্টেটম্যান্ট নিয়ে বিভিন্নভাবে পরীক্ষা করেছেন। এখন কেনাকাটার সময় তিনি চুল বাঁধতে কোনো হেয়ারক্লিপ বা হেয়ারব্যান্ড ব্যবহার করেন না। তার বদলে লিকলিকে অদ্ভুত দেখতে একটি সাপকেই হেয়ার ব্যান্ডের মতো জড়িয়ে চুলের স্টাইল করে নেন। শপিংমলে উপস্থিত যারাই তার দিকে তাকিয়েছেন, তারাই মেয়েটির ফ্যাশন সেন্স দেখে অবাক হয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন