ই-পেপার

ছেলের জন্য ওষুধ আনতে গিয়ে আর ফেরেননি বাবা

নিজস্ব প্রতিবেদক | আপডেট: August 11, 2022

অসুস্থ ছেলের জন্য ওষুধ কিনতে ঘরের বাইরে গিয়েছিলেন ব্যবসায়ী সৈয়দ মো. আবুল বরকত (৪৫)। এরপর আর ঘরে ফেরেননি তিনি। রহস্যজনকভাবে তিনি নিখোঁজ রয়েছেন গত দুদিন ধরে।

সম্ভাব্য সকল স্থানে খুঁজে না পেয়ে চরম আতঙ্কে রয়েছেন বরকতের পরিবার। তাই আইনী সহায়তা পেতে নিখোঁজ বরকতের স্ত্রী জহুরা লাইজু বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরি নম্বর ৫২৩।

নিখোঁজ ব্যবসায়ী সৈয়দ মো. আবুল বরকত (৪৫) বরিশাল সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ আলেকান্দার সিএন্ডবি পুল সংলগ্ন এলাকার মিরা বাড়ির বাসিন্দা। তিনি বরিশালের সনামধন্য আইনজীবী সৈয়দ আবুল খায়ের মো. শফিউল্লার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, ‘ডায়েরিতে পরিবার থেকে সুনির্দিষ্ট কোন কারণ উল্লেখ করেনি। তবে নিখোঁজ ব্যক্তির সন্ধানে পুলিশ কাজ করছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে তার সন্ধান পাওয়া যাবে।

নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী জহুরা লাইজু বলেন, ‘গত মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আমার স্বামী ছেলের জন্য ওষুধ আনার জন্য বাসা থেকে বের হন। ফিরতে দেরি দেখে রাতে তার মোবাইল নম্বরে কল দিলেও নম্বর বন্ধ পাওয়া যায়। এরপর আত্মীয়-স্বজন অনেকের কাছে খোঁজ করেও তার কোন হদিস পাইনি। তাই স্বামীর সন্ধান পেতে আইনী সহায়তার জন্য বুধবার থানায় ডায়েরি করেছি।’

তিনি বলেন, ‘আমরা আতঙ্কের মধ্যে আছে। আমার স্বামী ব্যবসায়ী। সুনির্দিষ্ট করে কিছু বলতে পারছি না যে তিনি কিভাবে নিখোঁজ হলেন। তবে তার সাথে একটি পক্ষের জমি নিয়ে বিরোধ চলছিল। আমি চাই আমার স্বামী সুস্থ-স্বাভাবিকভাবে আমাদের মাঝে ফিরে আসুক।

এদিকে, সাধারণ ডায়েরির তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক মেহেদী হাসান বলেন, ‘ডায়েরির সূত্র ধরে আমরা এরি মধ্যে নিখোঁজ ব্যক্তির সন্ধানে কাজ শুরু করেছি। আমরা চেষ্টা করছি নিখোঁজ ব্যক্তিকে খুঁজে বের করার জন্য।

  • ফেইসবুক শেয়ার করুন