ই-পেপার

ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেনা সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক | আপডেট: January 16, 2022

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে এক সেনা সদস্যের মরদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার পাইনাদি এলাকায় মহাসড়কের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় তার নিথর দেহ উদ্ধার করা হয়। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শাহিন আলম (২২) নামে ওই সেনা সদস্য বরিশাল ক্যান্টনমেন্টের ৪৩২০ ইবিআরে কর্মরত ছিলেন। তিনি চাঁদপুরের ছেঙ্গারচরের ইমামপুরের মানিকাকান্দির আইয়ুব আলী প্রধানের ছেলে। এ ঘটনায় শনিবার নিহতের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছেন।

জানা গেছে, ভোরে পাইনাদির ১০ তলা বিল্ডিং এলাকায় শাহিনকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারা সিদ্ধিরগঞ্জ থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় প্রোঅ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার সিএমএইচে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই সেনাবাহিনীর করপোরাল আফজাল হোসেন জানান, ছুটিতে শাহিন বরিশাল ক্যান্টনমেন্ট থেকে নারায়ণগঞ্জ হয়ে গ্রামের বাড়িতে যাচ্ছিল। পথে এই দুর্ঘটনার শিকার হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, রাত সাড়ে ৩টার দিকে অজ্ঞাতপরিচ দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর জখম হন সেনা সদস্য শাহিন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সড়কের পাশ থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তার শরীরে ধারালো অস্ত্রের অনেক জখমের চিহ্ন আছে। তার মরদেহ ঢাকায় সিএমএইচের মর্গে রাখা হয়েছে। তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে ইতোমধ্যে পুলিশ মাঠে নেমেছে।

  • ফেইসবুক শেয়ার করুন