ই-পেপার

গ্রামীণ জনপদের উন্নয়নে আরেকবার সুযোগ চান সরোয়ার মাহমুদ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: November 20, 2021

তৃতীয় ধাপে বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে আওয়ামী লীগ, ওয়ার্কার্সপার্টি এবং স্বতন্ত্রসহ একাধিক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এরি মধ্যে প্রার্থীদের প্রচার প্রচারণায় সরব হয়ে উঠছে রহমতপুরের প্রত্যন্ত অঞ্চল। দুপুর থেকে রাত পর্যন্ত ভোটের প্রত্যাশায় ভোটারদের দারে দারে ঘুরছেন প্রার্থীরা।

এদিকে, রহমতপুর ইউনিয়নের অসম্পন্ন এবং চলমান উন্নয়নের ধারাবাহিকতায় ধরে রাখতে আরেকবার সুযোগ চেয়েছেন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সরোয়ার মাহমুদ।

তিনি নির্বাচনী উঠান বৈঠক এবং ভোটারদের দারে দারে গিয়ে ২৮ নভেম্বর আনারস প্রতীকে ভোট দিয়ে দ্বিতীয়বার বিজয়ী করতে এ আহ্বান জানান।

জানা গেছে, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাড্ডা হাড্ডি লড়াইয়ে প্রথমবারের মত রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন সরোয়ার মাহমুদ।

দায়িত্ব গ্রহণের পর উন্নয়নের মাধ্যমে ইউনিয়নবাসীর মন জয় করে নেন। ১০ম ইউপি নির্বাচনে তিনি আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন প্রতিশ্রুতি’র অংশ হিসেবে তিনি নির্বাচনী প্রচারণা এবং উঠান বৈঠকে রহমতপুর ইউনিয়নের গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, ইউনিয়নের অসহায় দরিদ্র মানুষের জন্য সরকারি বরাদ্দের সুষম বন্টন, প্রকৃত অসহায় এবং দুস্থদের তালিকা করে স্বাবলম্বী করণের মাধ্যমে রহমতপুর ইউনিয়কে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত ইউনিয়ন ঘোষণা দিয়েছেন।

তাই উন্নয়নের স্বার্থে দল মতের ঊর্ধ্বে থেকে উন্নয়নের ধারা অব্যহত রাখতে অতীতের ন্যায় পুনরায় ‘আনারস’ প্রতীকে ভোট দিয়ে দ্বিতীয়বার বিজয় করতে ভোটারদের কাছে আহ্বান জানান।

  • ফেইসবুক শেয়ার করুন