ই-পেপার

গৌরনদীতে ব্যর্থ প্রেমিকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক | আপডেট: January 7, 2022

বরিশালের গৌরনদীতে প্রেমে ব্যর্থ হয়ে কীটনাশক পানে সাব্বির খান (১৮) নামে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। শুক্রবার ভোররাত সোয়া ৪টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাব্বির গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের পূর্ব কটকস্থল গ্রামের ব্যবসায়ী সাইদুল খানের ছেলে ও সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

নাম প্রকাশে অনিচ্ছুক সাব্বিরের এক সহপাঠী জানান, সাব্বির খানের সঙ্গে একই কঠের অপর এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক ছিল। ওই প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ার খবর শুনে সাব্বির বিপর্যস্ত হয়ে পড়ে। এ কারণেই সে কীটনাশক পান করে আত্মহত্যা করতে পারে বলেন সাব্বিরের বন্ধু।

তবে সাব্বিরের বাবা সাইদুল খান জানান, কোন ছাত্রীর সঙ্গে তার ছেলের প্রেমের সম্পর্ক ছিল না। তার ছেলে সাব্বির মানসিক ভারসম্যহীন ছিল। বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে কীটনাশক পান করে সাব্বির অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাত পৌনে ৮টার দিকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোররাত সোয়া ৪টার দিকে সাব্বিরের মৃত্যু হয়।

বরিশাল কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ কুদ্দুস মোল্লা জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনী প্রক্রিয়ায় সাব্বিরের মৃতদেহ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন