ই-পেপার

খেলোয়াড়দের জন্য ফান্ড গঠন করতে বললেন প্রতিমন্ত্রী শামীম

নিজস্ব প্রতিবেদক | আপডেট: January 7, 2022

বরিশালে অসচ্ছল ক্রীড়াবিদদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। শুক্রবার বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে প্রদত্ত অনুদানের চেক বিতরণ করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম- এমপি।

এর আগে শুক্রবার দুপুরে বরিশাল সার্কিট হাউজ মিলনায়তনে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম।

প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সবসময় দুখী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেন। প্রধানমন্ত্রী তাদের দুঃখ-কষ্ট লাঘবের চেষ্টা করেন। আপনাদের প্রকৃত খেলোয়াড়দের খেলার প্রতি আরও মনযোগী হতে হবে। আবার শুধু খেলা নয়, নিজেদের পরিবারের আর্থিক উন্নয়নের কথাও ভাবতে হবে। শুধুমাত্র সরকারের ভাতার দিকে তাকিয়ে থাকলে হবে না। নিজেদের স্বাবলম্বী হতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ একটি ছোট দেশ, এই ছোট দেশে ১৬ কোটি জনসংখ্যা। অর্থাৎ বিপুল জনসংখ্যা। এখানে আমরা যদি সকলে কর্মঠ না হই, তাহলে বিপুল পরিমাণ জনগণকে সাহায্য দেয়া সরকারের একার পক্ষে সম্ভব হবে না। এসময় খেলোয়াড়দের জন্য স্থানীয়ভাবে ফান্ড গঠনের জন্য জেলা প্রশাসককে অনুরোধ জানান প্রতিমন্ত্রী।

বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সদস্য সচিব আলমগীর খান আলো, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু প্রমুখ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন