ই-পেপার

কেজিএফ : চ্যাপ্টার টুতে কার কত পারিশ্রমিক

বিএসএল নিউজ ডেস্ক | আপডেট: January 21, 2022

ভারতীয় মহাদেশের সবচেয়ে ব্যয়বহুল ও জনপ্রিয় সিনেমা কেজিএফ। এই সিনেমার ২০১৮ সালের শেষের দিকে মুক্তি পাওয়ার পর থেকেই অন্যরকম একটা উন্মাদনা শুরু হয়। ভক্তদের চাহিদার কথা মাথায় রেখেই এই সিনেমার সিক্যুয়েলের কাজ শুরু হয়।

যার নাম দেয়া হয় কেজিএফ : চ্যাপ্টার টু। নাম দেওয়ার পর থেকেই এই সিনেমা নিয়ে ক্রেজ চালু হয়। বারবার মুক্তির তারিখ দিলেও করোনার কারণে পেছাতে থাকে সিনেমার তারিখ।

ভারতের কন্নড় সুপারস্টার ইয়াশ অভিনীত বহুল প্রতীক্ষিত অ্যাকশনধর্মী ছবি এটি। ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ দেখার জন্য মুখিয়ে আছেন দর্শক। বর্তমানে সিনেমাটির সম্ভাব্য মুক্তির তারিখ ১৪ এপ্রিল রাখা হয়েছে।
আরও পড়ুন: শুধু লাইনে দাঁড়িয়েই দিনে আয় ১৮ হাজার টাকা!

‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হবেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। ভারতীয় এক গণমাধ্যমে জানা যায়, সিনেমাটির জন্য সর্বোচ্চ পারিশ্রমিক নিয়েছেন রকি ভাই চরিত্রে অভিনয় করা ইয়াশ। ২৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৯ কোটি টাকা।

গণমাধ্যমটির দাবি, সিনেমাটির জন্য দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিক নিয়েছেন পরিচালক প্রশান্ত নীল; সিক্যুয়াল পরিচালনার জন্য ১৫ কোটি রুপি নিয়েছেন তিনি। আর খলচরিত্রে অভিনয় করা সঞ্জয় দত্ত নিয়েছেন নয় কোটি রুপি।
এ ছাড়া রকি ভাইয়ের নায়িকার চরিত্রে অভিনয় করা শ্রীনিধি শেঠি নিয়েছেন তিন কোটি রুপি। ১০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় কেজিএফের দ্বিতীয় কিস্তি মুক্তি পাবে। প্রশান্ত নীলের পরিচালনায় সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ।

  • ফেইসবুক শেয়ার করুন