ই-পেপার

কুয়াকাটায় পর্যটকদের সঙ্গে অসাদাচারন, বাস চালককে জরিমানা

এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া | আপডেট: August 12, 2022

পটুয়াখালীর কুয়াকাটায় পর্যটকদের সাথে অসদাচরণের অভিযোগে রুদ্র-তুর্জ নামের একটি বাসের চালককে দশ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দুপুরে পটুয়াখালী জেলা সহকারী কমিশনার ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট রুনাল্ট চাকমা কুয়াকাটা চৌরাস্তায় ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে এ জরিমানা করেন।

জানা যায়, রুদ্র-তুর্জ নামের একটি বাসে বরিশাল থেকে কয়েকজন পর্যটক কুয়াকাটার উদ্দেশ্য টিকেট কাটে। কিন্তু ওই পর্যটকদের বাসে বসার জন্য সিট না দিয়ে দাড় করিয়ে নিয়ে আসে।

এসময় পর্যটকরা বসার স্থান চাইলে তাদের সাথে খারাপ আচরণ করে বাসের চালক ও সুপারভাইজার। পরে কুয়াকাটায় পৌঁছে পর্যটকরা নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে জানালে তিনি ওই বাসের চালক নুরুন্নবী (৫২) কে ১০ হাজার টাকা জরিমানা করেন।

নিবার্হী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার রুনাল্ট চাকমা বলেন, পর্যটকদের অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিতিদের জিজ্ঞেস করলে ঘটনার সত্যতা পাই।

এছাড়াও এই বাসে অন্য যাত্রিদের সাথেও খারাপ আচরণ করা হয়েছে তাই তাঁকে জরিমানার আওতায় নিয়ে আসা হয়। জেলা প্রশাসকের নির্দেশে সার্বক্ষনিক পর্যটকদের সুবিধায় কুয়াকাটায় মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন