ই-পেপার

কলাপাড়ায় ত্রিমুখী সংঘর্ষে এক শিশুর মৃত্যু, আহত-৩

কলাপাড়া(পটুয়াখালী)উপজেলা প্রতিনিধি: | আপডেট: November 9, 2021

পটুয়াখালীর কলাপাড়ায় মাইক্রো,মটোরসাইকেল ও ব্যাটারি চালিত অটো রিক্সার ত্রিমুখী সংঘর্ষে রহমত উল্লাহ(১১) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও তিনজন। মঙ্গলবার সকালে রজপাড়া ছিক্স লেনে দুর্ঘটনা ঘটে। মৃত রহমত উল্লাহ রজপাড়া এলাকার খালেক শরীফের পুত্র। সে রজপাড়া দ্বীন এলাহি মাদ্রাসার তৃতীয় শ্রেনীরর শিক্ষার্থী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাতটার দিকে স্থানীয় মসজিদ(মক্তব) থেকে পায়ে হেটে বাড়ির দিকে যাচ্ছিল রহমত উল্লাহ। এসময় ছিক্স লাইন এলাকায় পৌছলে কুয়াকাটা থেকে আসা একটি মাইক্রোবাস,বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত অটোরিক্সা এবং ছিক্স লাইন থেকে বের হওয়া একটি মটোরসাইকেলের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে পথচারী রহমত উল্লাহ, মাইক্রোর যাত্রী সাকিব রেদোয়ান, অটো রিক্সার চালক ইমরান মৃধা ও মটোরসাইকেল চালক মিরাজ মল্লিক গুরুতর আহত হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রহমত উল্লাকে বরিশাল সেবাচিমে প্রেরন করে। পরে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় বিকাল চারটায় সেবাচিম চিকিৎসারত অবস্থায় রহমত উল্লার মৃত্যু হয়।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে। এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।
  • ফেইসবুক শেয়ার করুন