ই-পেপার

কলাপাড়ায় কোষ্টগার্ডের জাহাজে ধাক্কা, এম ভি, পঊবালী লঞ্চের চুকানীকে পিটিয়ে জখম

কলাপাড়া(পটুয়াখালী)উপজেলাপ্রতিনিধি  | আপডেট: January 6, 2022

কলাপাড়ায় কোষ্টগার্ডের জাহাজে ধাক্কা লাগায় কলাপাড়া টু ঢাকার এম, ভি, পূবালী-৬  দোতালা লঞ্চের চুকানীকে পিটিয়ে জখম করলো পায়রা বন্দর কোষ্টগার্ডের সদস্যরা। এঘটনায় লঞ্চে থাকা কয়েকশো যাত্রী আতংকিত হয়ে পড়ে। এরপর যাত্রীসহ আন্ধারমানিক নদীতে ওই লঞ্চটিকে প্রায় দুই ঘন্টা আটক করে রাখে কোষ্টগার্ড।

স্থানীয় ও লঞ্চের যাত্রীদের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১০টার দিকে পায়রা বন্দর সংলগ্ন নদীতে কোষ্টগার্ডের এইচপিবি বুড়িগঙ্গা নামের একটি জাহাজ নোঙ্গর করা ছিল। এসময় কুয়াশার কারনে তাদের জাহাজটির সঙ্গে ঢাকা থেকে আসা পূবালী-৬ লঞ্চের ধাক্কা লাগলে তারা লঞ্চটিকে আটক করে জাহাজের চুকানী জাফর (৫০)কে মারধর করে।ইজারাদারদের অনুরোধে  দুপুরের দিকে কলাপাড়া ঘাটে আসলে গুরুতর আহত চুকানী জাফর উদ্দিনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়।

এম, ভি, পূবালী লঞ্চের মাস্টার নজরুল ইসলাম এ প্রতিনিধিকে বলেন, এ ঘটনায় আমরা আইনী ব্যবস্থা গ্রহনের উদ্যোগ নিয়েছি।  এবিষয়ে গনমাধ্যম কর্মীরা বারবার চেষ্টা করলেও পায়রা বন্দর কোষ্টগার্ডের সদস্যরা কোন মন্তব্য করতে রাজি হননি।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মো: জসিম সাংবাদিকদের জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন