ই-পেপার

কলাপাড়ায় কন্যা শিশুর রহস্যজনক মৃত্যু

এ.এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া | আপডেট: November 20, 2021

পটুয়াখালীর কলাপাড়ায় পুকুরে পড়ে মরিয়ম (৭) নামের এক কণ্যা শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার বিকেলের দিকে উপজেলার মহিপুর সদর ইউপির নিজশিববাড়িয়া গ্রামে এঘটনা ঘটে। ওই শিশুটিকে পুকুর থেকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এরপর মৃতদেহটি শিশুটির বাবার বাড়ি নীলগঞ্জ ইউপির কুমিরমারা গ্রামে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় সূত্র ও মৃতের স্বজনরা এ প্রতিবেদককে জানায়, মরিয়মের মায়ের সাথে তার বাবা আবু জাফরের বিবাহ বিচ্ছেদের পর দাদা বাড়িতেই থাকতো শিশুটি। ঘটনার চার দিন আগে সৎ মা শারমিন মরিয়মকে তার বাবার বাড়িতে বেড়াতে নিয়ে যায়। শনিবার দুপুরে সেখানে শিশুটি পুকুরে ডুবে যাওয়ার খবর পাওয়া যায়।

শিশুটির নানা খলিল হাওলাদার এ প্রতিনিধিকে বলেন, মরিয়মকে গলাটিপে শ্বাসরোধে হত্যা করে পুকুরে ফেলে দেয়া হয়েছে। কারন মৃতদেহের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্ত জমাট বাঁধা আঘাতের চিহ্ন রয়েছে।

মরিয়মের সৎ মা শারমিন এ প্রতিনিধিকে বলেন, দুপুরে তার আগের স্বামীর ছেলে জুনায়েদসহ প্রতিবেশি এক কন্যা শিশুর সাথে খেলছিলো মরিয়ম। পুকুরে পরে কিভাবে তার মৃত্যু হয়েছে তা তিনি জানেন না।

মরিয়মের বাবা আবু জাফর গনমাধ্যমকে জানান, আমার মেয়েকে মেরে ফেলা হয়েছে। তবে তার স্ত্রী এবং শশুরবাড়ির বিরুদ্ধে তার কোন অভিযোগ নেই।

কলাপাড়া থানার (ওসি) তদন্ত আসাদুর রহমান সাংবাদিকদের বলেন, ঘটনানাটি মহিপুরের। শেষ বিকালে খবর পেয়ে নীলগঞ্জে মৃতের বাবার বাড়িতে এসেছি। তবে মৃত্যুর রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছি।

  • ফেইসবুক শেয়ার করুন